শুক্রবার , ২৪ জানুয়ারি ২০২০
Home / নাঙ্গলকোট / ফুলে ফুলে সিক্ত হলেন দেশ’বরেণ্য সাংবাদিক নঈম নিজাম ভুঁইয়া

ফুলে ফুলে সিক্ত হলেন দেশ’বরেণ্য সাংবাদিক নঈম নিজাম ভুঁইয়া

মোঃ রিজওয়ান মজুমদার (গিলবাট), সিএন নিউজ২৪.কম ।

জাতীয় দৈনিক পত্রিকা – বাংলাদেশ প্রতিদিন’র সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর’র সিইও সাংবাদিকতা জগতের জীবন্ত কিংবদন্তি নঈম নিজাম’কে “সম্পাদক পরিষদ”র সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় “নাঙ্গলকোট সাংবাদিক সমিতি’র পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নাঙ্গলকোট সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

নাঙ্গলকোটের আলোকিত সূর্যসন্তান সাংবাদিক জগতের এক উজ্জ্বল নক্ষত্র, আমাদের নাঙ্গলকোট এর কৃতি সন্তান, যার সফলতায় আমাদের সফলতা, সেই সূর্যসন্তানকে আজ শুভেচ্ছা জানালো নাঙ্গলকোট সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও আমাদের নাঙ্গলকোট পত্রিকার সম্পাদক ও প্রকাশক বাপ্পি মজুমদার ইউনুস,সহ-সভাপতি ও সিএন নিউজ২৪.কম’র সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ রিজওয়ান মজুমদার গিলবাট,নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও সিএন নিউজ২৪.কমের সম্পাদক মোঃ রবিউল হোসেন রাজু,সাংগঠনিক সম্পাদক ও সিএন নিউজের প্রধান সহ_ সম্পাদক মুহিব্বুল্লাহ আল হুসাইনী, দপ্তর সম্পাদক নাঈম উদ্দিন নয়ন, প্রচার সম্পাদক মোঃ আব্দুল হান্নান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ও নাঙ্গলকোট আলট্রা মডার্ন হসপিটালের এমডি হুমায়ুন কবির, সিএন নিউজের প্রধান প্রতিনিধি ওমান ফারুক মজুমদার, সিএন নিউজের ভারপ্রাপ্ত তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওমর ফারুক নয়ন সহ আরো অনেকে।

আসছে ৪ ই অক্টোবর রোজ শুক্রবার, সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নাঙ্গলকোট সাংবাদিক সমিতির উদ্যোগে সাংবাদিকতা বিষয়ে বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে, উক্ত অনুষ্ঠানে সাংবাদিক নঈম নিজাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়াও চেক করুন

তরুণদের ধানের শীষে ভোট দেয়ার আহ্বান এমাজউদ্দীন আহমেদের

সিএন নিউজ২৪.কম, নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটির ৫৪টি ওয়ার্ডে প্রায় ৩২৫ কিলোমিটারের বেশি পথ হেঁটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!