প্রচ্ছদ / ময়মনসিংহ / বন্যা কবলীত এতিমখানায় মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আতিক মটরস্

বন্যা কবলীত এতিমখানায় মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আতিক মটরস্

মিজানুর রহমান সুজন ময়মনসিংহ প্রতিনিধি :-

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বন্যা কবলিত পুরাপুটিয়া গ্রামের একটি এতিমখানায় মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আতিক মটরস্ এর প্রোপাইটর বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজকর্মী আতিকুর রহমান আতিক।

উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ’ এর রোভার ইকবাল হাসানের ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পেরে বন্যা কবলিত এতিমখানার এসব খাদ্য সামগ্রী বিতরণ করে আতিক মটরস্। শুক্রবার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের সহযোগিতায় পুরাপুটিয়া এতিমখানায় এসব খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়। বিতরণ কালে উপস্থিত ছিলেন, সাংবাদিক সেলিম রানা, রোভার ইকবাল হাসান, মাদ্রাসার কমিটির সদস্যবৃন্দ, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও এলাকাবাসী।

বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজকর্মী আতিকুর রহমান আতিক এর পূর্বেও প্রথম লকডাউনে ক্ষতিগ্রস্ত ৫০০ টির বেশি পরিবারকে সহযোগিতা এবং ঈদ সামগ্রী বিতরণ করেছিলেন।

এ সম্পর্কে জানতে চাইলে আতিকুর রহমান আতিক সিএন নিউজকে বলেন, “এতিমখানাটিকে বন্যার পানি চারপাশ থেকে ঘিরে ফেলায় অনেকটা ক্ষুদ্র দ্বীপের মতো হয়ে গেছে। অসহায় অবস্থায় জীবনযাপন করছে মাদরাসার কোমলমতি শিক্ষার্থীরা। এতিমদের এই অসময়ে সকলকেই পাশে দাঁড়ানো উচিত।”

উল্লেখ্য পাহাড়ি ঢল এবং টানা বৃষ্টির ফলে ফুলপুর উপজেলার পুরাপুটিয়া গ্রামের রাস্তাঘাট ও বেশকিছু গুরুত্বপূর্ণ স্থান তলিয়ে গেছে। ফলে উপজেলা সদরের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম হয়ে উঠেছে নৌকা। বন্যা কবলিত এই এলাকার অনেকই ঘরবন্দী জীবনযাপন করছেন।

এছাড়াও চেক করুন

ময়মনসিংহে সৈয়দ নজরুল ইসলাম কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:- শিক্ষানগরী ময়মনসিংহের অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের এইচ.এস.সি-২০১৭ (সৈনক মানবিক) ব্যাচের …