শুক্রবার , ২৪ জানুয়ারি ২০২০
Home / চট্রগ্রাম / বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার কমিটি গঠন

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার কমিটি গঠন

সিএন নিউজ২৪.কম ::

গত ২ মার্চ শুক্রবার বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির চট্টগ্রামের কেরাণীহাটস্থ চট্টগ্রাম দক্ষিণ জেলা অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে লায়ন মোহাম্মদ আবু ছালেহ্ এবং সাধারণ সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল মামুনকে নির্বাচিত করা হয়।

এতে মো: জিয়াউর রহমান সহ সভাপতি, মো: নাছির উদ্দিন সহ সভাপতি, এনামুল হক রাশেদী সহ সাধারণ সম্পাদক, মো: আবদুল গফুর রব্বানী সহ সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ দপ্তর সম্পাদক, বিপ্লব দাশ সাংগঠনিক সম্পাদক, রেজা মোহাম্মদ সহ সাংগঠনিক সম্পাদক,মো: মনজুর আলম তথ্য বিষয়ক সম্পাদক, মো: জিয়াবুল হক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মো: ইমতিয়াজ আইন বিষয়ক সম্পাদক, মো: রফিক সহ আইন বিষয়ক সম্পাদক,মো: রিদুয়ান কার্য্যকরী সদস্য নির্বাচিত করে কেন্দ্রীয় কমিটির অনুমোদন ক্রমে ৭১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটির পূর্ণাঙ্গ তালিকা আগামী ২ মাসের মধ্যে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য লায়ন মোহাম্মদ আবু ছালেহ্ চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বহুল প্রচলিত অনলাইন দৈনিক দেশ বার্তার সম্পাদক ও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠক হিসেবে দায়ীত্ব পালন করছেন। আবদুল্লাহ আল মামুন জাতীয় দৈনিক বিজয় পত্রিকার সাতকানিয়া লোহাগাড়া প্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের দায়ীত্ব পালন করছেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন তৃণমুল সাংবাদিকদের পাশে থাকা এবং তাদেরকে সহযোগীতা করার লক্ষ্যে গঠিত এই সংগঠন সকল সাংবাদিক ভাইদের, তাই আমরা সকল সাংবাদিকদের জন্য কাজ করে যাব। সাংবাদিকদের সুখে দুঃখে পাশে থাকব।সকল সাংবাদিক ভাইদেরকে উক্ত সংগঠনের সদস্য হওয়ার আহবান জানান।

এছাড়াও চেক করুন

তরুণদের ধানের শীষে ভোট দেয়ার আহ্বান এমাজউদ্দীন আহমেদের

সিএন নিউজ২৪.কম, নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটির ৫৪টি ওয়ার্ডে প্রায় ৩২৫ কিলোমিটারের বেশি পথ হেঁটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!