শুক্রবার , ২৪ জানুয়ারি ২০২০
Home / সারাদেশ / বান্দরবানের আলীকদমে মাতামুহুরী নদীতে নারী শ্রমিকের লাশ উদ্ধার

বান্দরবানের আলীকদমে মাতামুহুরী নদীতে নারী শ্রমিকের লাশ উদ্ধার

সুশান্ত কান্তি তঞ্চঙঙ্গ্যাঁ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলার ৩ নং নয়াপাড়া ইউনিয়নের মাতামুহুরী নদী বাবুপাড়াস্থ বুজিখালের মুখে নৌকা ডুবে নিখোঁজ ২ নারী শ্রমিকের মধ্যে মুন্নি আক্তার (২৫) নামের এক নারী শ্রমিক এর লাশ পাওয়া যায়। তার বাড়ী আলীকদম ১নং সদর ইউনিয়নের সিলেটি পাড়ায় বলে খোঁজ নিয়ে জানা যায়। অপর দিকে এখনো আরকে জন নারী শ্রমিক সেনোয়ারা বেগম নামে নিখোঁজ রয়েছে।

 

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৭ টা ৩০ মিনিটের সময় আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নের মংচিং হেডম্যান পাড়া এলাকার মাতামুহুরী নদীর চৈক্ষ্যং খালের মুখে স্হানীয়রা নদীতে গেলে মহিলার লাশটি দেখতে পাই। উক্ত লাশটি দেখে পুলিশকে খবর দিলে, পুলিশ এবং নিখোঁজ মুন্নী আক্তারের আত্মীয় স্বজনরা এসে লাশ সনাক্ত করেন।

আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) কাজী রকিব উদ্দীন জানান – লাশ সনাক্ত করা হয়েছে, এই বিষয়ে আলীকদম থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৪/০৯/২০১৯, লাশ ময়না তদন্তের জন্যে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার সময় কাজ শেষ করে বাড়ি ফেরার সময় আলীকদম উপজেলার মাতামুহুরী নদীর বুজিখালের মুখে (মোহনায়) এলাকায় নৌকা ডুবি এ ঘটনা ঘটে। এ সময় নৌকা পারাপারের সময় মোট আট জনের মধ্যে ৬ জন উদ্ধার হলেও বাকি ২ জনকে খোঁজে পাওয়া যায় নি।

এছাড়াও চেক করুন

বিশ্বের সেরা অর্থমন্ত্রী মোস্তফা কামাল

সিএন নিউজ ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে গ্লোবাল ফিন্যান্স মিনিস্টার অব দ্য ওয়ার্ল্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!