প্রচ্ছদ / সামাজিক সংগঠন / “বারাকান্দি উত্তরা তরুণ সংঘ ” এর খাদ্যসামগ্রী বিতরন

“বারাকান্দি উত্তরা তরুণ সংঘ ” এর খাদ্যসামগ্রী বিতরন

আব্দুল্লাহ আল মারুফ সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

করোয় কাঁপসে বিশ্ব। করোনায় বাংলাদেশে চলছে অঘোষিত লকডাউন। এ অঘোষিত লকডাউনে প্রায় সব কিছুই বন্ধ। কিন্তু খেটে খাওয়া মানুষেরা কীভাবে জীবনযাপন করছেন? কীভাবে কাটছে তাঁদের দিনগুলো? এদিকে পবিত্র মাহে রমজান। রমজানের সামনের দিনগুলোই বা কাটবে কেমন?

সব কিছু মিলিয়ে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষগুলো।

দিনকাল যেভাবেই কাটুক না কেন, সবার আগে তাঁদের প্রয়োজন খাদ্যসামগ্রী। আর পবিত্র মাহে রমজান উপলক্ষে
কামারখন্দ উপজেলার বাড়াকান্দি গ্রামের কয়েকজন তরুণ যুবক ” বারাকান্দি উত্তরা তরুণ সংঘ ” এর পক্ষে থেকে গ্রামের স্বচ্ছল পরিবারের কাছে থেকে টাকা তুলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী দেওয়ার দায়িত্ব নিয়েছেন।

এ বিষয়ে বারাকান্দি উত্তরা তরুণ সংঘ এর সাধারণ সম্পাদক রাসেল খাঁন জানান, ‘করোনা ভাইরাস নিয়ন্ত্রণে নিজ নিজ বাড়িতে অবস্থান ও সামাজিক / শারীরিক দূরত্ব বজায় রাখতে অসহায় পরিবারদের মাঝে সংগঠনের মাধ্যমে রমজানের খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি।

সংগঠনের সভাপতিসহ অন্য সদস্যদের সহযোগিতা এবং স্থানীয়দের সহযোগিতায় রমজান উপলক্ষে প্রথম ধাপে ৩০টি পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। খাদ্যসামগ্রীর জন্য আমাদের সহযোগিতা করেছেন, নাজমুল হাসান (দুলাল), নুর আলম, জাহিদুল ইসলাম, আরিফুল ইসলাম( জয়), রিয়াদুল ইসলাম (রুবেল), আশরাফুল ইসলাম, আরিফুল ইসলাম।

তিনি আরো জানান, আমরা চাই আমাদের মতো যারা তরুণরা আছেন তারা নিজ নিজ অবস্থান থেকে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ান। তাহলে আমাদের দেশের অসহায় মানুষগুলো না খেয়ে মারা যাবে না। এছাড়া সামনে ঈদ সামগ্রী দেওয়ার জন্য ও আমরা প্রস্তুতি নিচ্ছি। আর সব ভেদাভেদ ভুলে গিয়ে যেন আমাদের সংগঠন সারাজীবন মানুষের সেবায় কাজ করতে পারি।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট পূর্ব চাঁন্দপুর প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার প্রদান

মোঃ সাইফুল ইসলাম:- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব চাঁন্দপুর প্রবাসী কল্যাণ সংস্থার …

Leave a Reply

Your email address will not be published.