প্রচ্ছদ / আন্তর্জাতিক / বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে সৌদিআরব বিএনপির প্রধান উপদেষ্টাঃ আলহাজ্ব আব্দুর রহমান এর শুভেচ্ছা বার্তা

বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে সৌদিআরব বিএনপির প্রধান উপদেষ্টাঃ আলহাজ্ব আব্দুর রহমান এর শুভেচ্ছা বার্তা

জামাল উদ্দিন, নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল
বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের সর্বস্তরের নেতাকর্মী, শুভানুধ্যায়ী এবং দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, নোয়াখালীর কৃতি সন্তান, বহির্বিশ্ব বিএনপির জনপ্রিয় নেতা, সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টাঃ আলহাজ্ব আব্দুর রহমান।

শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব আব্দুর রহমান বলেন ১লা সেপ্টেম্বর দিনটি আমাদের সবার জন্য আনন্দ ও প্রেরণার। ১৯৭৮ সালের এই দিনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া বিএনপি বিগত ৪২ বছরে বার বার সকলের অংশ গ্রহণমূলক জনগণের ভোটে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে এবং দেশ ও জনগণের সমৃদ্ধি ও কল্যানে কাজ করে গেছে।

দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় আমাদের এই প্রিয় দল অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করেছে। এমনকি ৯ বছরের স্বৈরাচার বিরোধী গণতন্ত্র পুণরুদ্ধারের আন্দোলনেও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি রাজপথে আপোসহীন অগ্রণী ভূমিকা পালন করে স্বৈরাচারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছেন।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

শামীমুর রহমানঃ কুমিল্লার নাঙ্গলকোটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৬৬তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার …