প্রচ্ছদ / খেলাধুলা / বিজয় দিবসে মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

বিজয় দিবসে মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

সিএন নিউজ অনলাইন ডেস্ক:

১৬ ডিসেম্বর, রক্তস্নাত বিজয়ের ৪৯তম বার্ষিকী, ৪৯তম বিজয় দিবস। স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মাথা উচু করার দিন। দীর্ঘ ৯ মাস সশস্ত্র সংগ্রাম করে বহু প্রাণ আর এক সাগর রক্তের বিনিময়ে এদিনে বাংলাদেশ ছিনিয়ে আনে বিজয়ের লাল সূর্য।

এই দিনকে নিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বুধবার রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া ওই স্টাটাসে তিনি লেখেন, ‘এটা আমার কাছে শুধু একটি পতাকাই না আমার অস্তিত্ব আমার অনুভুতি, আমার ভালোবাসা। আমি মরেও বারবার চাইবো এ পতাকাতলে আসতে। আমি গর্বিত আমি একজন বাংলাদেশি।

৭১ এর সাহসী সকল শহিদদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা।

“যে মাটির চির মমতা আমার অঙ্গে মাখা”

সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা’

প্রসঙ্গত, সাড়ে ৮ মাস পর চোট কাটিয়ে বিপিএলে মাঠে ফিরেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। এরআগে তিনি গত মার্চে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলেন দেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক।

বিসিবি আয়োজিত প্রেসিডেন্টস কাপে খেলা হয়নি মাশরাফী বিন মোর্ত্তজার। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন নড়াইল এক্সপ্রেস। তবে বঙ্গবন্ধু টি-২০ কাপের জন্য নিজেকে প্রস্তুত করতে গত অক্টোবরে ব্যক্তিগত উদ্যোগেই শুরু করেন অনুশীলন। সেখানেই হ্যামস্ট্রিংয়ে চোট পান মাশরাফী।

এছাড়াও চেক করুন

How to Be a Successful Easse Writer

If you are interested in getting an eassay writer, you will first need to find …