শুক্রবার , ৩ এপ্রিল ২০২০
Home / খেলাধুলা / বিশ্বকাপে টাইগারদের জার্সি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ!

বিশ্বকাপে টাইগারদের জার্সি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ!

সিএন নিউজ২৪.কম, অনলাইন ডেস্কঃ-

ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে আগামী ৩০ মে পর্দা উঠতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের। ১২তম আসরকে সামনে রেখে এরইমধ্যে স্কোয়াড ঘোষণা এবং জার্সি উন্মোচন করেছে দলগুলো। পিছিয়ে নেই বাংলাদেশও। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে জার্সি তুলে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এদিকে, বিশ্বকাপ জার্সি উন্মোচন হওয়ার পর থেকেই এর রং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকমের ক্ষোভ করতে দেখা যায় সাধারণ জনগণের মধ্যে। কারণ কেউই এর রং মেনে নিতে পারছেন না। বিশ্বকাপ জার্সির রঙ পুরোটাই সবুজ। কলার ও জার্সির নিচের দিকের কিছুটা অংশ গাঢ় সবুজ। ট্রাউজারের রঙও গাঢ় সবুজ। জার্সির পক্ষে বিপক্ষে মত দিচ্ছেন অনেকেই।
ফারদিন আল আজিজুল নামের একজন দলের জার্সি পরিহিত একটি ছবি দিয়ে ফেসবুকে লিখেন, মিশন আইসিসি ওয়ার্ল্ডকাপ, কিন্তু বাংলাদেশ টিমের জার্সির রং একেবারেই ঠিক নেই। জার্সিতে লাল রং থাকতেই হবে তাহলেই পারফেক্ট হবে। বাংলাদেশের ৯ মাসের যুদ্ধের অর্জন এই লাল সবুজের পতাকা। কিন্তু বিসিবি সেটা বাদ দিয়েছে, কেন বিসিবি? আপনারা কি জানেন, আমরা বাংলাদেশি?’

ফারহান সবুজ নামে আরো একজন লিখেন, বাংলাদেশের জার্সিতে পাকিদের নয় বাংলাদেশের পতাকা চাই’
আজহার মুরাদ নামে আরো একজন লিখেন, দেশকে স্বাধীন করেছি আজকের বাংলাদেশের এই জার্সি দেখার জন্য নয়। আমাদের রং ফেরত দিন বিসিবি।’
রুদ্র নয়ন নামে একজন লিখেন, ওঁরা ১৪ জন! ১৫তম সদস্য যিনি স্কোয়াডে আছেন, ছবিতে নেই -তিনি সাকিব্বাই! যদিও এবারের জার্সিটা জানি ক্যামন ক্যামন(!), তবুও জার্সি য্যামনই হোক পারফর্মেন্স য্যামন-ত্যামন না হয়ে, সফলতায় নিজেদেরকে ছাপিয়ে যাক টীম টাইগার্স -প্রত্যাশায়, প্রার্থনায় এমনটাই…জার্সি দেখে কেউ আয়ারল্যান্ড বা পাকহিস্টান মনে করবেন নাহ!

এছাড়াও চেক করুন

ইবি বন্ধ থাকছে আরোও ৯ দিন

নিজস্ব প্রতিবেদকঃঃ করোনা প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারি ঘোষণা অনুযায়ী আগামী ৯ এপ্রিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!