প্রচ্ছদ / খেলাধুলা / বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের সদস্য রাকিব হাসানকে গণসংবর্ধনা

বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের সদস্য রাকিব হাসানকে গণসংবর্ধনা

মিজানুর রহমান সুজন ময়মনসিংহ প্রতিনিধি :-

যে কোন ক্রিকেট স্তরের কথাই বলা হোক না কেন, বাংলাদেশের বিশ্বকাপ জেতা এটাই প্রথম। ২০২০ সালের ৯ই ফেব্রুয়ারী দিনটি বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা থাকবে। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ভারতের বিপক্ষে বাংলাদেশ অনুর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ জয় বাঙ্গালির জন্য সত্যিই আনন্দের। যাদের অক্লান্ত প্রচেষ্ঠায় বিশ্বের দরবারে জয় পেল লাল সবুজের পতাকা তাদের প্রতি আমাদের ভালোবাসা যেন শেষ হবার নয়।
ময়মনসিংহের ফুলপুর উপজেলার উত্তর বাঁশাটি গ্রামের কৃতি সন্তান অনুর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য স্পিনার রাকিব হাসানকে তার নিজ উপজেলা ফুলপুরে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে ফুলপুর উপজেলা প্রশাসন এবং ক্রিড়া সংস্থা এই গণসংবর্ধনা আয়োজন করে। এই সময় অসংখ্য ভক্ত আর শুভাকাঙ্খিদের অভ্যর্থনায় সিক্ত হন স্পিনার রাকিবুল। এলাকাবাসীও প্রিয় ক্রিকেটারকে কাছে পাওয়ার আনন্দে মেতে উঠে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: সাইফুল ইসলাম, পৌর মেয়র আমিনুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন এবং রাকিবুলের পিতাসহ অসংখ্য ভক্তবৃন্দ।
উল্লেখ্য অনুর্ধ্ব ১৯ বাংলাদেশ যুব ক্রিকেট দল ৯ই ফেব্রুয়ারি ভারতকে হারিয়ে বিশ্বকাপ জেতে। ভারতের ১৭৭ রানের (ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে সংশোধিত টার্গেট ১৭০) জবাবে ব্যাট করতে নেমে ২৩ বল থাকতেই বাংলাদেশ তাদের লক্ষ্যে পৌছায়।

এছাড়াও চেক করুন

Mit Economic Mathematics

Mit Fiscal Arithmetic is a publication written by Richard J. Perry. This book gives a …

Leave a Reply

Your email address will not be published.