প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / ব্যতিক্রমধর্মী আয়োজনে অনুষ্ঠিত হলো নিউ সুপার স্টার ক্লাবের ওয়ান নাইট শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট

ব্যতিক্রমধর্মী আয়োজনে অনুষ্ঠিত হলো নিউ সুপার স্টার ক্লাবের ওয়ান নাইট শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদকঃ

ব্যতিক্রমধর্মী আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ইতিহাস সৃষ্টিকারী নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়ন’র পদুয়ার পাড় নিউ সুপার স্টার ক্লাব কর্তৃক ওয়ান নাইট বইকাপ। বাঁশের খুঁটিতে ফ্লাডলাইটে জমকালো আয়োজনে ওয়ান নাইট শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টটি গ্রামের মেঠো পথ ধারে শত শত মানুষের ভিড়ে মুখরিত হয়, সৃষ্টি হয় এক নতুন অধ্যায়। নাজমুল সাকের (বেলাল)”র ফিতা কেটে খেলার উদ্বোধন করেন এবং সকল দলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুস।

বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে ব‌ই সেট তুলে দেন প্রধান অতিথি ইকবাল বাহার মজুমদার, সহকারি অধ্যপক, সুহৃদ এ.কে,কলেজ অব সায়েন্স এন্ড টেকনােলজি ও সাধারণ সম্পাদক, ৭নং হেসাখাল ইউনিয়ন আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুজ্জামান বিশিষ্ট ব্যবসায়ী, নাসির উদ্দিন শাহিন বিশিষ্ট ব্যবসায়ী, মোহাম্মদ ইউসুফ সমাজসেবক, আব্দুল হান্নান রুবেল প্রবাসী, সাংবাদিক বাপ্পি মজুমদার ইউনুস সভাপতি নাঙ্গলকোট সাংবাদিক সমিতি,রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক বয়েজ ক্লাব, কামরুজ্জামান নাঙ্গলকোট উপজেলা ছাত্রদল, নুরনবী প্রবাসী, মোঃ আবু বক্কর প্রবাসী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন: খেলাধুলা যেমন আনন্দ দেয় তেমনি শরীর স্বাস্থ্য এবং একতাকে সুদৃঢ় করে। যারা এই ভিন্নধর্মী আয়োজন করেছে সকলকে ধন্যবাদ। আশা করছি এই ধারাবাহিকতা বজায় রাখতে আন্তরিক হবে।

বিশেষ অতিথি’র বক্তব্যে বাপ্পি মজুমদার ইউনুস বলেন: বর্তমান সমাজে সামাজিক একতা রয়েছে কিনা তা বিবেচনা করার জন্য একটি বিষয় লক্ষ্য করলে বুঝা যায় সমাজে খেলাধুলা হচ্ছে কিনা,খেলাধুলা বর্তমান সমাজ ব্যবস্থার একতার প্রতীক হিসেবে উদীয়মান। ভিন্নধর্মী আয়োজন বাংলার আনাচে কানাচে ছড়িয়ে পড়বে তার প্রত্যাশা করি।

আয়োজক হুমায়ূন কবির বলেন বই পড়াকে যথার্থ হিসেবে যে সঙ্গী করে নিতে পারে,তার জীবনের দুঃখ কষ্টের বোঝা অনেক কমে যায়, কথাটি শরৎচন্দ্রের। আজকের তরুণ প্রজন্ম যে পরিমাণ বিষন্নতায় ভুগছেন সেটা থেকে বের হওয়ার জন্য তাদের হাতে বই পৌঁছে দেওয়া অতি প্রয়োজন।সেজন্যই এই ভিন্নধর্মী আয়োজন করে পদুয়ারপাড় নিউ সুপার স্টার। ওয়ান নাইট বই টুনামেন্টে অতিথি,খেলোয়াড়, চ্যাম্পিয়ান ও রানারআপ দল সবার জন্যই উপহার হিসেবে রাখা হয়েছে পৃথিবীর শ্রেষ্ঠ উপহার বই।আমি এই টুনামেন্ট আয়োজনে অসামান্য অবদান রাখার জন্য মুরশেদ, তানজির,কামরুজ্জামান ও নাহিদ সহ ক্লাবের সকল সদস্যর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।সেই সাথে পদুয়ারপাড় থেকে ছড়িয়ে পড়ুক বই এর টুর্নামেন্ট প্রিয় বাংলায়, এই প্রত্যাশা রাখছি।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন : জালাল আহমেদ ভূঁইয়া , চেয়ারম্যান ৭ নং হেসাখাল ইউনিয়ন পরিষদ।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে আওয়ামীলীগের কমিটিতে প্রফেসার জয়নাল আহবায়ক অধ্যক্ষ ছাদেক সদস্য সচিব

রবিউল হোসাইন রাজুঃ- বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লা দক্ষিণ জেলার আওতাধীন নাঙ্গলকোট উপজেলা শাখার বর্তমান কমিটি বিলুপ্ত …