প্রচ্ছদ / অর্থনীতি / ভ্যান চুরি হয়ে যাওয়ায় হতদরিদ্র বক্কারের মানবেতর জীবনযাপন

ভ্যান চুরি হয়ে যাওয়ায় হতদরিদ্র বক্কারের মানবেতর জীবনযাপন

নড়াইল সংবাদদাতা,

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের একজন হতদরিদ্র ভ্যানচালক মোঃ আবু বক্কার। ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে তার বসবাস। পরিবারের ৬ সদস্যের ভেতর একমাত্র কর্মক্ষম ব্যক্তি তিনি। ভ্যান চালিয়ে বহুকষ্টে উপার্জন করে পরিবারের খরচ চালাতেন। কিন্তু গত ৪ অক্টোবর রাতে নিজ বাড়ি হতে চুরি হয়ে যায় তার একমাত্র সম্বল ভ্যানটি। তালা ভেঙে চুরি করা হতদরিদ্র আবু বক্কারের ভ্যানটি।

জানা যায়, যেদিন রাত্রে ভ্যান চুরি হয়, সেদিন বিকালে ২০ হাজার টাকার কাজ করনো হয় ভ্যানে। লাগানো হয় নতুন ব্যাটারি ও ভ্যানের বডি। ঠিক সেই রাতেই চুরি হয়ে যায় তার রোজগারের একমাত্র এই বাহন। ফলে, মানসিকভাবেও ভেঙে পড়েছেন ভ্যানচালক আবু বক্কার।

তিনি বলেন, বহুকষ্টে ২০ হাজার টাকা ঋণ করে ভ্যানের কাজ করিয়েছিলাম। আর, সেই রাতেই ভ্যানটি চুরি হয়ে গেল। এখন ভ্যান তো হারালামই। আরও মাথার ওপর ২০ হাজার টাকার ঋণের বোঝা। নতুন ভ্যানও কেনাও সম্ভব হচ্ছে না। আমি একেবারে অসহায় হয়ে গেলাম।

উল্লেখ্য যে, অসহায় ভ্যানচালক আবু বক্কার সমাজের বিত্তবানদেরকে তার পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন। তার সাথে যোগাযোগ ও বিকাশ নাম্বার :০১৯১৯৮২০৬৮৭

এছাড়াও চেক করুন

নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস ডেঙ্গু জ্বরে আক্রান্ত

নড়াইল সংবাদদাতাঃ ডেঙ্গু আক্রান্ত নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাসকে হেলিক্যাপ্টারযোগে স্কোয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। …