প্রচ্ছদ / চট্রগ্রাম / মনোহরগঞ্জ আল-আঞ্জুমান তালিমুল কোরআন একাডেমীর শুভ উদ্ধোধন ও পুরষ্কার বিতরণ

মনোহরগঞ্জ আল-আঞ্জুমান তালিমুল কোরআন একাডেমীর শুভ উদ্ধোধন ও পুরষ্কার বিতরণ

এন কে মাসুমঃ-

গত ৬ ই মার্চ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের ঠেঙ্গারবাম গ্রামে–আল-আঞ্জুমান তালিমুল কোরআন একাডেমীর শুভ উদ্ধোধন ও কুরআন তেলওয়াত প্রতিযোগীতার আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগীতায় অংশ গ্রহন করে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার শীর্ষ স্থানীয় বেশ কিছু মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী বৃন্দু। উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আনোয়ারুল আজিম এর সার্বিক তত্বাবধানে এবং শিক্ষকগণের সহযোগীতায় অনুষ্ঠানটি সুন্দরভাবে পালিত হয়।
উদ্ধোধনী ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল হালিম পাটওয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উত্তর হাওলা ইউনিয়নের চেয়ারম্যান এম এ আব্দুল হান্নান কিরণ, লক্ষণপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী, দীঘিরপাড় মাদরাসার মোহতামিম মাওলানা রহুল আমিন সাহেব সহ নাথেরপেটুয়া ডিগ্রী কলেজের ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা ইব্রাহীম খলীল সাহেব। অনুষ্ঠান শেষে আল-আঞ্জুমান তালিমুল কোরআন একাডেমীর প্রতিষ্ঠাতার পক্ষে থেকে বিজয়ীদের মাঝে ক্রেস্ট সহ নগদ সম্মাননা তুলে দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

হরতালে বাধা দিলে ঢাকাকে দেশ থেকে বিচ্ছিন্নের ঘোষণা হেফাজতের

নিজস্ব প্রতিবেদকঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূরুল ইসলাম জিহাদী বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির …