প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / মহানবীকে অবমাননার প্রতিবাদে নাঙ্গলকোটে ছাত্রসমাজের বিক্ষোভ  

মহানবীকে অবমাননার প্রতিবাদে নাঙ্গলকোটে ছাত্রসমাজের বিক্ষোভ  

নিজস্ব সংবাদদাতাঃ-

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এবং হযরত আয়েশা সিদ্দীকা (রাঃ) কে নিয়ে ভারতের বিজেপির মূখপাত্র নূপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল কর্তৃক অশালীন ও অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে নাঙ্গলকোটের দায়েমছাতিতে বিক্ষোভ মিছিল হয়েছে।

বুধবার(১৫ জুন) বাদ আসর কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়ন দায়েমছাতি বাজারে ছাত্রসমাজ ও মুসলিম কমিউনিটির ব্যানারে ধর্মপ্রাণ ছাত্রসমাজ এ বিক্ষোভ মিছিল বের করে।মিছিলটি পুরো বাজার প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত বক্তব্য এবং সম্মিলিত কন্ঠে “তা’লায়াল বাদরু আলাইনা” পাঠের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন বিজেপির মূখপাত্র নূপুর শর্মা আমাদের প্রিয় নবী বিশ্বনবীকে নিয়ে যে চরম অবমাননাকর ও অশালীন বক্তব্য প্রদান করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, আগামীতে হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে বাজে, অরুচিপূর্ণ ও কুটূক্তি করলে তওহীদি জনতা কঠোরতর আন্দোলন গড়ে তুলবে। এবং অবিলম্বে নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাস করার দাবী জানায়।

এছাড়াও চেক করুন

সীতাকুণ্ডে নিহত ফায়ার সার্ভিসকর্মী মনিরুজ্জামানের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে

চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতদের মধ্যে পাঁচজন ফায়ার সার্ভিসকর্মী। …