প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / যুব রেডক্রিসেন্ট ভিক্টোরিয়া কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা

যুব রেডক্রিসেন্ট ভিক্টোরিয়া কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা

মোশারফ হোসেন রায়হানঃ

সেচ্ছাসেবী সংগঠন যুব রেডক্রিসেন্ট কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। ৬ নভেম্বর যুব রেডক্রিসেন্ট ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।


নবগঠিত কমিটির দলনেতা হিসেবে রয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী মাইনুল ইসলাম রাজু। সহকারী দলনেতা হিসাবে রয়েছেন মার্কেটিং বিভাগ ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী মোঃ হাবিব উল্লাহ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখার প্রধান পৃষ্ঠপোষক হিসাবে রয়েছেন অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, প্রফেসর ইনচার্জ মোহাম্মদ সিপন মিয়া ও সহকারী প্রফেসর ইনচার্জ মোঃ ওমর ফারুক মজুমদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

প্রসঙ্গত, ১৯৭৩ সালের ৩১মার্চ তৎকালীন রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ রেডক্রস সোসাইটি আদেশে ১৯৭৩ জারি করেন । এই আদেশের বলে ১৬ ডিসেম্বর, ১৯৭১ সাল থেকে বাংলাদেশ রেডক্রস সোসাইটি স্বীকৃতি লাভ করে।
১৯৮৮ সালে সংগঠনটির নাম পরিবর্তন করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাখা হয়। সংস্থাটি দেশের বিভিন্ন মানবিক বিপর্যয়ে দেশের বিভিন্ন প্রান্তে আর্তমানবতার সেবা করে যাচ্ছে। যুগেরও বেশী সময় ভিক্টোরিয়া কলেজে কাজ করছেন একঝাঁক স্বেচ্ছাসেবক।

এছাড়াও চেক করুন

পরীক্ষার্থীদের মাঝে জোড্ডা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের মাক্স-স্যানিটাইজার বিতরন

সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ সারা বাংলাদেশে আজ (১৪ নভেম্বর) এসএসসি/দাখিল/সমমান পরিক্ষা অনুষ্ঠিত হয়। এদিন করোনার …