প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / রাজনীতি করতে হবে মানবতার কল্যাণে নাঙ্গলকোটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে অর্থমন্ত্রী

রাজনীতি করতে হবে মানবতার কল্যাণে নাঙ্গলকোটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃ-

রাজনীতি করতে হবে মানবতার কল্যাণে, রাজনীতিবিদদের কর্মকান্ড জনগণের কল্যানে না হলে তার রাজনীতি করা বৃথা। যুবলীগের সকল কর্মীকে আমি অনুরোধ করবো মানুষের পাশে দাড়াঁন, তাদের খোঁজ খবর নেন। যদি কারো ছেলে মেয়ে স্কুল, কলেজে না যায় তাকে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠানোর জন্য উদ্যোগ গ্রহণ করুন। যারা বলবে অর্থের জন্য লেখাপড়া করতে পারছে না তাদেরকে আমার কথা বলুন। আমি প্রাইভেট পড়তাম ঠিকই কিন্তু আমার টিউশন ফি পরিশোধ করতো এলাকাবাসী। আমি নিজে লজিং থেকে এবং টিউশনি করে লেখা পড়া শিখে আজকে এ অবস্থায় এসেছি। বৃহস্পতিবার কুমিল্লার নাঙ্গলকোটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নাঙ্গলকোট এ আর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন যুবলীগ ১৯৭২ সালের ১১ নভেম্বর প্রতিষ্ঠা লাভ করে আজকে বাংলাদেশের যুব সংগঠন গুলোর অন্যতম। যুবলীগ দেশের জন্য অনেক কাজ করেন। আজকে বাংলাদেশের উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ বাংলাদেশকে নিয়ে চিন্তা করে। আমরা আজ সারা বিশ্বের কাছে আলোচিত। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেক।

উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা ড. এমরান কবির চৌধুরী, উপজেলা আ’লীগ আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সাদেক হোসেন ভূঁইয়া, আবু বকর সিদ্দীক আবু, আবুল খায়ের আবু, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক এম এ করিম মজুমদার, মৌকারা ইউনিয়ন চেয়ারম্যান আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন, কাউন্সিলর জহিরুল্লাহ সুমন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা অধ্যক্ষ রুহুল আমিন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান এম এ হামিদ, সদস্য নুরুল্লাহ মজুমদার, তৌহিদুর রহমান মজুমদার, মজিবুর রহমান মিন্টু, মোবারক খান, বাংগড্ডা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান মজুমদার, আদ্রা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল ওহাব, উত্তর ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম, মক্রবপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মুকুল প্রমুখ। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

এছাড়াও চেক করুন

জিয়া পরিবার ক্ষতিগ্রস্ত হলে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হবে : শামসুদ্দিন দিদার 

নিজস্ব প্রতিবেদকঃ জিয়া পরিবার ক্ষতিগ্রস্ত হলে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হবে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং …