প্রচ্ছদ / প্রচ্ছদ / রোজা অবস্থায় ধান কাটলেন জবি ছাত্রলীগ নেতা আকতার

রোজা অবস্থায় ধান কাটলেন জবি ছাত্রলীগ নেতা আকতার

মোঃ মিনহাজুল ইসলাম, জবি সংবাদদাতা।

করোনা ভাইরাসের প্রভাবে দেশের কৃষকরা জমির ধান নিয়ে পড়েছেন বিপাকে। শ্রমিক সঙ্কটে কৃষকেরা তাদের জমির ধান যথাযথভাবে কাটতে পারছেন না। এমনই সময় রোজা থেকে তীব্র রোদ মাথায় নিয়ে কৃষকের জমির ধান কেটে দিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস.এম আকতার হোসাইন ও তার অনুসারীরা।

আজ শনিবার মাদারীপুর জেলার কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নে নিজ এলাকায় এক অসহায় বোবা কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন জবি ছাত্রলীগ নেতা এস.এম আকতার হোসাইন ও তার অনুসারীরা। এ সময় আরও সহযোগিতা করেন কালকিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত মোল্লা, ছাত্রলীগকর্মী পলাশসহ আরও অনেকে।

এ সময় আকতার হোসাইনের নেতৃত্বে কালকিনি উপজেলা ও লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রায় ১ একর জমির ধান কেটে দেন। সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ১.৩০ মিনিট পর্যন্ত একটানা ধান কাটেন তারা।

এ বিষয়ে জবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস.এম আকতার হোসাইন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই সকল দুর্যোগে মানুষের পাশে থেকেছে। আমি নিজেও অতীত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। নিজের অবস্থান থেকে ভবিষ্যতেও আমার এই কাজ অব্যাহত থাকবে। আমি বিশ্বাস করি অতীতের ন্যায় ছাত্রলীগ ইতিবাচক কার্যক্রমে সুনাম অর্জন করতে সফল হবে।

স্থানীয় জনগণ জানান, সম্প্রতি সারাদেশে ছাত্রলীগ যে ভূমিকা পালন করছে তা অসলেই প্রশংসনীয়। এছাড়াও তারা বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসাইন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আকতার তাদের সুখে দুঃখে পাশে থেকে সহায়তা করছেন।

এছাড়াও চেক করুন

আলহাজ্ব আব্দুর রহমানের ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা!

এমডি শাহিন মজুমদার,সৌদি আরব। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা …

১১ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published.