প্রচ্ছদ / চট্টগ্রাম বিভাগ / শহীদদের সম্মানে সবুজ বাংলাদেশর পতাকা শোভাযাত্রা

শহীদদের সম্মানে সবুজ বাংলাদেশর পতাকা শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ ১৬ডিসেম্ভর বেলা ১১টায় লক্ষ্মীপুর সদর উপজেলা গেইট থেকে মহান শহীদ ও মুক্তিযোদ্ধাদের সম্মানে লাল সবুজের পতাকা শোভাযাত্রা করেন সংগঠনের নেতৃবৃন্দ। সংগঠনিকর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে কোভিট-১৯ সচেতনতার লক্ষে ১৬থেকে ৩১ডিসেম্ভর পর্যন্ত দেশব্যাপী ১৬হাজার মাস্ক বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন। এবং ৫শতাদিক ফলজ গাছ বিতরণ করেন সদস্য ও পথচারীদের মাঝে। এই সময় সদস্যরা পথচারী,রিক্সা চালক সহ বিভিন্ন জনসাধারণের মাঝে ১হাজার মাস্ক বিতরণ করেন এবং সচেতন করেন মানুষকে।
পতাকা শোভাযাত্রাটি লক্ষ্মীপুর শহরের তিনটি মূল মূল সড়ক পদক্ষিণ করেন।

সবুজ বাংলাদেশের সভাপতি মোঃ শাহীন আলম বলেন মুক্তিযোদ্ধে স্বাধীন জাতি হিসেবে লাল সবুজের পতাকা পেয়েছি। আমাদের সেই মহান মুক্তিযোদ্ধা ও শহীদের রক্তে বিনিময়ে অর্জিত স্বাধীন দেশে বাস করি তাদের সম্মানে আজকের এই পতাকা শোভাযাত্রা। আমরা চাই আমাদের মাঝে দেশপ্রেম জাগ্রত হোক। সুন্দর দেশটি সবুজে সবুজে ভরে যাক। তাই আমরা সারা দেশব্যাপি আমাদের বিভিন্ন ইউনিটে এক সাথে এই কর্মসূচি পালন করছি। আমাদের কিছু মাস্ক দিয়ে সহযোগীতা করেছেন বিসমিল্লাহ্‌ সার্জিকেল।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শাহীন আলম, সহ-সভাপতি এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু,যুগ্ন-সাংগঠনিক মুজাহিদুল ইসলাম, পরিবেশ সম্পাদক জাকির হোসেন, কৃষি সম্পাদক এম এ আহাদ, সহ-কৃষি সম্পাদক বেলায়েত হোসেন, লক্ষ্মীপুর সদর উপজেলা সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মিজান উদ্দীন সোহাগ, পৌর সাধারণ সম্পাদ মুক্তার হোসেন, সরকারি কলেজ সভাপতি শাহ আল মাজেদ সহ প্রমূখ।

এছাড়াও চেক করুন

সঞ্চয়পত্রের নতুন লভ্যাংশের হার ব্যাখ্যা বিশ্লেষণ

সিএন নিউজ অর্থনীতি ডেস্কঃ সঞ্চয়পত্রের মুনাফার হার কমাতে একধরনের ভয় জনসাধারণের ভিতরে কাজ করছে। প্রকৃতপক্ষে …