প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিমের বিনামূল্যে মাস্ক বিতরণ ক্যাম্পেইন

সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিমের বিনামূল্যে মাস্ক বিতরণ ক্যাম্পেইন

নিজস্ব সংবাদদাতাঃ-

করোনা সংক্রামণ রোধে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌরসভায় একযোগে বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন গঠন করা হয়েছে। এই মহৎ কাজটি করছেন মানুষকে সহযোগিতা ও সচেতন করার লক্ষে গঠিন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নাঙ্গলকোট উপজেলার শিক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন ‘সংশপ্তক’।

এরই অংশবিশেষ সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিম সোমবার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের দায়েমছাতি বাজারে বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন করেন।

মানুষকে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি বিতরণ করা হয় মাস্ক। এসময় উপস্থিত ছিলেন সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিমের আশিকুর রহমান, রবিউল হোসাইন রাজু,সৌরভ ভূঁইয়া , সাইফুল ইসলাম হিরো, জয়,বিদ্যুৎ সহ আরোও অনেক সংশপ্তক টিমের সদস্যরা।

সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিমের সদস্য সৌরভ ভূঁইয়া বলেন, প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। মৃত্যু ও আক্রান্তের রেকর্ড বাড়ছে। মানুষের মধ্যে অসচেতনতা বেশি। মাস্ক পড়ে না বললেই চলে। আমরা মানুষকে সচেতন করার জন্য মাঠে নেমেছি। মানুষকে সচেতনতার আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিমের অন্যতম সদস্য সাংবাদকর্মী রবিউল হোসাইন রাজু বলেন, করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে মাস্ক পরার কোনো বিকল্প নেই। সামাজিক দায়বদ্ধতা থেকে সংশপ্তক সেই দায়িত্ব পালন করছে।এছাড়াও তিনি দেশের সাধারণ মানুষকে উদ্দেশ্য করে বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমাদের সকলকে একযোগে সচেতন থেকে কাজ করে যেতে হবে। সরকারের সকল নির্দেশনা মেনে চলতে হবে।চলমান লকডাউনে কেউ যাতে বিনা প্রয়োজনে বাড়ি হতে বের না হয় সেই আহবান করেন তিনি।

উক্ত বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন করার লক্ষ্যে সার্বিকভাবে সহযোগিতা করেন দায়েমছাতি বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী সাইফুল ইসলাম হিরো।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে বস্তুনিষ্ঠ সংবাদ তৈরি করতে হবে, সৎ পথে হালাল রুজির ব্যবস্থা …