প্রচ্ছদ / প্রচ্ছদ / সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলির পিতার মৃত্যুতে অভিনেতা আহমেদ শরীফের শোক প্রকাশ

সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলির পিতার মৃত্যুতে অভিনেতা আহমেদ শরীফের শোক প্রকাশ


অনলাইন ডেস্কঃ- সিএন নিউজ২৪.কম।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ পাবনা জেলার সভাপতি, পাবনা ও সিরাজগঞ্জ আসনের সাংসদ সদস্য এবং রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপির পিতা মোঃ মোশাররফ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের বিখ্যাত চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ।

গতকাল সন্ধ্যায় পাঠানো এক শোক বার্তায় দেশবরেণ্য এই অভিনেতা বলেন, পাবনার সকলের শ্রদ্ধাীয় কালু মুন্সী হিসেবেই পরিচিত বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ছিলেন, বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রান। তার মৃত্যুতে বড় অপূরণীয় ক্ষতি হয়ে গেলো পাবনা বাসীর জন্য ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক অভিনেতা আহমেদ শরীফ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আরও বলেন, যতদিন এদেশে কৃষি ও কৃষক থাকবে ততদিন কালু মুন্সী বেঁচে থাকবেন তাদের হৃদয়ে। তিনি সব সময় সময় কৃষি ও কৃষকের জন্য কাজ করে গেছেন৷

উল্লেখ্য পাবনা জেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও পাবনা রাইফেল ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ১৯৭৪ সালে কৃষি ও সমবায়ের উপরে প্রথম বঙ্গবন্ধু জাতীয় পুরস্কারপ্রাপ্ত মোঃ মোশাররফ হোসেন ( কালু মুন্সী ) গতকাল বৃহস্পতিবার ভোর ৪:১০ মিনিটে তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন।

এছাড়াও চেক করুন

টেকসই প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল ব্যাংক এশিয়া সহ ১০ ব্যাংক

সিএন নিউজ অর্থনীতি ডেস্কঃ বেসরকারি খাতের ১০ ব্যাংক এবং পাঁচ আর্থিক প্রতিষ্ঠানকে ‘টেকসই প্রতিষ্ঠানের’ মর্যাদা …