প্রচ্ছদ / চট্রগ্রাম / সরকাপুর হিলফুল ফুজুল মানবসেবা তরুণ সংঘ কর্তৃক বর্ষপূর্তি উদযাপন ও শীতবস্ত্র বিতরণ

সরকাপুর হিলফুল ফুজুল মানবসেবা তরুণ সংঘ কর্তৃক বর্ষপূর্তি উদযাপন ও শীতবস্ত্র বিতরণ

এস আই ইমরান –
কুমিল্লার দাউদকান্দি উপজেলার সরকাপুর থেকে পরিচালিত মানবিক সংগঠন সরকাপুর হিলফুল ফুজুল মানবসেবা তরুণ সংঘ এর ১ম বর্ষপূর্তি উপলক্ষে অসহায় ও হত-দরিদ্র শীতার্তদের মাঝে ৩০০ টি শীত বস্ত্র বিতরণ করা হয়।

মোঃ সবুজ আহমেদ এর সঞ্চালনায়,
শিক্ষানুরাগী জনাব মোঃ আবদুল বারেক মাষ্টারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইসমাঈল সওদাগর।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবদুল হাকিম মাষ্টার,জনাব মোঃ মনির খান মেম্বার,জনাব মোঃ মোসলেম বেপারী,জনাব মোঃ আবদি মেম্বার।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সরকাপুর হিলফুল ফুজুল মানবসেবা তরুণ সংঘ এর সদস্য মোঃ মিজান, মোঃ রোমান, মোঃ ইয়াকুব, মোঃ ওসমান, মোঃ ফয়সাল, মোঃ সোহেল, মোঃ জামাল, মোঃ শাহাদাত, মোঃ মোস্তফা, মোঃ বাদল, মোঃ রকিব, মোঃ হেলাল খান, মোঃ শিপন, প্রবাস থেকে ভার্চুয়াল ভাবে যুক্ত ছিলেন, মোঃ শাহজাহান মিয়া, মোঃ আহসান হাবিব সোহাগ, মোঃ ফারুক।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকাপুর হিলফুল ফুজুল মানবসেবা তরুণ সংঘ নামে যে সংগঠনটি আজ অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে তা সত্যিই প্রশংসনীয় এবং আমি আশা ব্যাক্ত করবো যাতে প্রতিটি গ্রামে গ্রামে এমন একটি আদর্শ সংগঠন গড়ে উঠে।আমি আশাকরি উক্ত সংগঠনটি ভবিষ্যৎ এ ও এমন মানবতামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

এছাড়াও চেক করুন

দক্ষিণ কুমিল্লার বিশিষ্ট আলেম মাওঃ আবুল হাসেম’র আর নেই

পাটোয়ার সিনিয়র কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ্ব হযরত মাওলানা আবুল হাসেম (১০০) (আমদুয়ারের হুজুর) ইন্তেকাল …