প্রচ্ছদ / ক্যাম্পাস / সাংবাদিক ইরানকে হামলার প্রতিবাদে কুভিকসাস’র মানববন্ধন

সাংবাদিক ইরানকে হামলার প্রতিবাদে কুভিকসাস’র মানববন্ধন

 

কলেজ প্রতিনিধিঃ

ভিক্টোরিয়া কলেজ ছাত্র আশিক ইরানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)। বুধবার বেলা ১১ টায় নগরীর টাউন হলের সামনে এ মানববন্ধন করা হয়।

সাধারণ সম্পাদক আবু রায়হান খানের সভাপতিত্বে দপ্তর সম্পাদক আবু সুফিয়ান রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুভিকসাসের প্রতিষ্ঠাতা সভাপতি তৈয়বুর রহমান সোহেল। বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আকাশ।ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থী ফারজানা আক্তার।

আরও উপস্থিত ছিলেন, শরীফ খান, জহিরুল ইসলাম মাহির, আরিফ সবুজ,সাইফুল ইসলাম তানজিদ,কানিজ ফাতেমা শিরিন, শাফায়েত উল্লাহ মিয়াজী, হামজাসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা অপরাধীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী জানিয়ে বলেন, নানা প্রতারক চক্র সক্রিয়। এ বিষয়ে প্রশাসনকে দৃষ্টি রাখতে হবে। বর্তমানে অনলাইনে পণ্য বিক্রির বিষয়টি তদারকি করা দরকার। অপরাধীদের চক্র ভেঙ্গে দিতে হবে। নয়তো তারা দিনদিন মানুষের ক্ষতি করবে। আর যদি কোন শিক্ষার্থী বা সাধারণ মানুষের উপর হামলা, ছিনতাই না হয়।

 

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় অনলাইন থেকে পণ্য ক্রয় করে দেখা করতে গিয়ে ছিনতাই ও হামলায় শিকার হন ভিক্টোরিয়া কলেজ ছাত্র, কুভিকসাসের জোষ্ঠ সদস্য আশিক ইরান।

এ বিষয়ে কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। হামলার নিন্দা জানিয়েছে ভিক্টোরিয়া কলেজ প্রশাসন।

ক্যাপশন : ভিক্টোরিয়া কলেজ ছাত্র ও কুভিকসাস সদস্য আশিক ইরানের উপর হামলা ও ছিনতাই এর প্রতিবাদে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

এছাড়াও চেক করুন

পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মদক্ষতার ওপর বাজেট বরাদ্দ: ইউজিসি

নিজস্ব প্রতিবেদকঃ- আগামী অর্থবছর থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মদক্ষতা যাচাই করে বাজেট বরাদ্দের কথা ভাবছে বাংলাদেশ …