প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / সুন্দর ও সুস্থ সমাজ গড়তে বই পড়ার গুরুত্ব বাড়াতে হবে: ওসি শহীদ

সুন্দর ও সুস্থ সমাজ গড়তে বই পড়ার গুরুত্ব বাড়াতে হবে: ওসি শহীদ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের চক্রলোদী খিলপাড়া দক্ষিণ সমাজ কল্যাণ পরিষদের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ অফিসার শহীদ উল্লাহ এই কথা বলেন। এই সময় তিনি আরও বলেন সমাজ থেকে কর্মঠো মানুষ তৈরি করতে হবে, সমাজে মাদকাসক্তি ও সোস্যাল মিডিয়া আসক্তি থেকে দুরে থাকতে হবে। সমাজে কোনও ধরনের অপরাধ হতে দেওয়া যাবেনা। সমাজের উন্নয়নে ও সুশৃঙ্খল সমাজ গড়তে পবিত্র আল কোরআন সহ বই পড়তে হবে এবং শুধুমাত্র সঠিক লক্ষ্য অনুযায়ী পড়াশোনা করলেই সফলতা পাওয়া যাবে।

গতকাল সোমবার সন্ধ্যায় পবিত্র আল কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে জমকালো আয়োজনে শুরু হয় এই অনুষ্ঠান।

আজিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক রবিউল হোসাইন রাজুর প্রাণবন্ত সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ অফিসার ও চক্রলোদী খিলপাড়া দক্ষিণ সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা মোহাম্মদ শহীদ উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেসাখাল ইউপির সাবেক চেয়ারম্যান জালাল আহমদ ভুঁইয়া। হেসাখাল ইউপি আওয়ামীলীগের সভাপতি মোতালেব হোসেন, হেসাখাল ইউপি ৭ নং ওয়ার্ড মেম্বার এমরান হোসেন, নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সভাপতি সাংবাদিক ও শিক্ষক সোহরাব হোসেন, সাংবাদিক আজিম উল্লাহ হানিফ, ম্যাক্স গ্রুপের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম খলিল পলাশ, ব্যবসায়ী মোঃ সেলিম, ব্যবসায়ী আব্দুল মালেক, মাওলানা হাফেজ আব্দুর রাজ্জাক, সংগঠনের উপদেষ্টা শাহ এমরান, উপদেষ্টা নাসির মজুমদার, উপদেষ্টা নিজাম উদ্দিন মজুমদার, উপদেষ্টা মাহবুব সুলতান, উপদেষ্টা ইব্রাহিম মজুমদার প্রমুখ।

চক্রলোদী খিলপাড়া সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এমডি শাহিন মজুমদার ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়ালের যৌথ পরিচালনায়, সংগঠনের অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি রিয়াজ মালিক, সহ সভাপতি মাহামুদুল হাসান রিদয়, সহ সভাপতি আমিন মালিক, সহ সভাপতি ফেয়ার আহমদ, সিনিয়র সহ সাধারণ সম্পাদক মোঃ মামুন, সহ সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, সহ সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামীম মজুমদার, শাহআলম মজুমদার, শাহ পরাণ মজুমদার, মোঃ নোমান, প্রচার সম্পাদক সাঈদ সবুজ, সহ প্রচার সম্পাদক মহিন ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ কায়কোবাদ, মোঃ রিশাদ, মোজাম্মেল হোসেন উজ্জ্বল, জাহিদ হাসান ঢাকা,মোঃ সাগর, হীরা, ইয়াসিন আরাফাত, তানজিরুল ইসলাম আসিফ, আইয়ুব আলী, মোঃ সোহাগ, মোঃ পারভেজ, মোঃ আলাউদ্দিন প্রমুখ।

এছাড়াও চেক করুন

মহানবীকে অবমাননার প্রতিবাদে নাঙ্গলকোটে ছাত্রসমাজের বিক্ষোভ  

নিজস্ব সংবাদদাতাঃ- মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এবং হযরত আয়েশা সিদ্দীকা (রাঃ) কে নিয়ে ভারতের বিজেপির …