প্রচ্ছদ / নাঙ্গলকোট / সৌদি আরবে নাঙ্গলকোটের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু!

সৌদি আরবে নাঙ্গলকোটের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু!


এমডি শাহিন মজুমদার, সৌদি আরব।
মধ্যে প্রাচ্যের দেশ সৌদি আরবের মক্কার জহুরানায়, জহুরানায়, কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের মেরকট গ্রামের আবু বকর নামের এক প্রবাসীর মৃত্যু হয়। তার পিতা মরহুম মাস্টার আব্দুল মতিন । তার স্ত্রী ও কলেজ পড়ুয়া এক কন্যা সন্তান রয়েছে।

গত বুধবার স্থানীয় সময় বিকাল চারটার দিকে মৃত আবুবকরের বন্দু শামসুল আলম খোকন তার রুমে গিয়ে ডেকে উঠানোর চেষ্টা করেন, কিন্তু কোনও সাড়া না পেয়ে পাশের রুমের অন্যান্যদের ডেকে নেওয়ার পরে , সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বা স্বাস্থ্য অধিদপ্তরের নির্দিষ্ট নাম্বারে কল দেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক ঘটনাস্থলে এসে পরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। এরপরই সৌদি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরে ময়নাতদন্তের পর মৃতের লাশ মক্কার কিং ফয়সাল হসপিটালে রাখা হয়।

আবু বকরের আরেক বন্ধু জসিম উদ্দিন মজুমদার জানান, আবুবকর একজন ভদ্র ও ভালো মানুষ ছিলেন, মরদেহ দেশে প্রেরণের প্রক্রিয়া চলছে, সকল কাগজপত্র ঠিক থাকলে শিগ্রই দেশে পাঠানো হবে।

আবুবকরের রুমমেট মাজহারুল ইসলাম রিদয় জানান, তিনি সামান্য অসুস্থ ছিলেন দুপুরে খাবার খেয়ে শোয়ার সময় ও তিনি আমার সাথে কথা বলেছেন । আসরের পর দোকানে থেকে শুনলাম তিনি মারা গেছেন ।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে জোড্ডা পূর্ব ইউপি জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি-  আত্ন মানবতার সেবায় দৃঢ় প্রত্যয় শ্লোগান নিয়ে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন …