প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / হিয়াজোড়া মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

হিয়াজোড়া মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

আব্দুর রাজ্জাক

ইসলামের আদর্শ কে বুকে ধারণ করে পবিত্র মাহে রমজানের শিক্ষা মাথায় রেখে, হযরত ওমর (রাঃ) এর পদ্ধতি অনুসরণ করে রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করেন নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের হিয়াজোড়া মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের সদস্যবৃন্দ।

ত্রাণ বিতরণ বিষয় নিয়ে কথা বলতে গেলে একান্ত সাক্ষাৎকারে সংস্থা সাধারণ সম্পাদক হাফেজ রবিউল হুসাইন সিএন নিউজ কে জানান,,,, পবিত্র মাহে রমজানের শিক্ষা প্রতিবেশীদের খোজ খবর নেওয়া সেই শিক্ষা টা মাথায় রেখে দেশের এই ক্লান্তি লগ্নে আমরা এলাকার সকল মাদ্রাসার ছাত্ররা মিলে নিজেদের ৩বছরের জমানো টাকা থেকে সাধ্য অনুযায়ী ইফতার সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নেই।

তিনি আরো বলেন, যারা হত-দরিদ্র তারা সরকারি ও প্রবাসীদের কাছ থেকে অনেকে ত্রাণ সামগ্রী পেয়েছে। তাই আমরা মধ্যবিত্তদের দেওয়ার উদ্যোগ নিয়েছি।কারণ যেহেতু তারা চোখ লজ্জায় কারো কাছে চাইতে পারবে না, সে কারণেই হযরত ওমর (রাঃ) এর আদর্শ অনুসরণ করে রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে দিয়ে এসেছি।

সর্বপরি যার যার অবস্থা থেকে আমরা যদি প্রতিবেশীদের সুখে দুঃখে এগিয়ে আসি, তবেই সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় হবে।পূণ্যতা পাবে ইসলামের মৌলিক চেতনা।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নামে ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন

নিজস্ব সংবাদদাতাঃ- বৈশ্বিক প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের …

One comment

Leave a Reply

Your email address will not be published.