প্রচ্ছদ / প্রচ্ছদ / ২০২০ সালে যেসব তারকারা বিয়ে করেছেন

২০২০ সালে যেসব তারকারা বিয়ে করেছেন

সিএন নিউজ বিনোদন ডেস্ক:

তারকাদের প্রেম-বিয়ে নিয়ে বরাবরই দারুণ আগ্রহী ভক্ত-অনুরাগীরা। তারা জানতে চান প্রিয় তারকার প্রিয় মানুষটির সম্পর্কে, ব্যক্তি জীবনে তার সঙ্গী সম্পর্কে। তারকাদের বিচ্ছেদে যেমন তারা কষ্ট পান তেমনি তারকাদের ঘর বাঁধার খবরেও হন আনন্দিত।

২০২০ সাল সারা পৃথিবীতেই বিষাদের বছর হিসেবে ইতিহাসে থেকে যাবে করোনার তাণ্ডবের সাক্ষী হয়ে। তবে মজার ব্যাপার হলো এই বছরেও বিয়ের কমতি নেই চারদিকে। অনেকেই তো দাবি করছেন এবারই তুলনামূলক বেশি বিয়ে করেছে পৃথিবীর মানুষ। সেই তালিকায় পিছিয়ে পড়তে চাননি শোবিজ তারকারাও। অনেক তারকাই এবার সংসার পেতেছেন প্রিয় মানুষটিকে বেছে নিয়ে।

দেখে নেয়া যাক ২০২০ সালে বাংলাদেশের কোন কোন তারকা ঘর বেঁধেছেন-

রোদেলা জান্নাতকে পেয়ে সেরা উপহার পেলেন সুজন
চলতি বছরে শোবিজে প্রথম বিয়ের খবর দিয়েছেন মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজন ও নায়িকা রোদেলা জান্নাত। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই খবরটি জানিয়েছেন তারা। রোদেলা জান্নাতের সঙ্গে বিবাহ পরবর্তী ছবি ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ নসিব হুয়া, ২০.০২.২০২০ বেস্ট বার্থডে গিফট এভার।’ অর্থাৎ তারা বিয়ে করেছেন চলতি বছরের ২ ফেব্রুয়ারি।

গান ও সংবাদকে এক ঘরে আনলেন ইমন ও হৃদিতা
সংগীত পরিচালক, সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী শওকত আলী ইমন দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি। পাত্রী হৃদিতা রেজা একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কর্মরত। তবে বিয়ের চার মাস না পেরোতেই জুলাই মাসে স্ত্রীকে মারধর করে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে শওকত আলী ইমনের বিরুদ্ধে। আর এই অভিযোগ করেন স্ত্রী হৃদিতা রেজা। এ নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। তাদের সংসার রয়েছে ভাঙনের হুমকিতে।

টয়া-শাওন আছেন বেশ প্রেমে শান্তিতে
মুমতাহিনা টয়া পরিচিত মুখ অভিনয় দিয়ে, নাচ দিয়ে এবং তার নিজস্ব ইউটিউব চ্যানেল দিয়েও। ওদিকে শাওন পরিচিত বর্তমানের নির্ভরযোগ্য অভিনয় শিল্পী হিসেবে। সম্প্রতি ‘কাঠবিড়ালি’ সিনেমাটিতেও শাওনকে দেখা গেছে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। ২৯ ফেব্রুয়ারি – লিপ ইয়ারকে স্মরনীয় করে রাখতে এই দিনটিকেই তারা বেছে নিলেন বিয়ে করার জন্য। এদিনই তারা বিয়ে করেছেন। স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হয় ঢাকার একটি মিলনায়তনে। বেশ প্রেমে-সুখেই আছেন এই দম্পতি।

পরীমনির ৩ টাকার বিয়ে
‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’- এভাবেই গণমাধ্যমে নিজের বিয়ের খবর জানিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। চলতি বছরের ৯ মার্চ দিবাগত রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে বিয়ে করেন পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি। তবে তাদের সেই বিয়ে ঠেকেনি পাঁচ মাসও।

বিয়ের খবরে চমকে দিয়েছিলেন নুসরাত ফারিয়া
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে এক পোস্টে গাঁটছড়া বাঁধার খবর নিজেই জানিয়েছিন তিনি। হঠাৎ করেই তার বিয়ের খবর প্রকাশ্যে আসতে বেশ চমকে গিয়েছিলেন সবাই। তাই বলে বিনোদন জগতের জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়াকে শুভেচ্ছা জানাতে ভুলেননি কেউ। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে এক পোস্টে গাঁটছড়া বাঁধার খবর নিজেই জানান তিনি। ফেসবুকে নুসরাত লেখেন, ‘আলহামদুলিল্লাহ, মহান আল্লাহর করুণায় এবং পরিবার ও বন্ধুদের সহযোগিতায় ২০২০ সালের মার্চে আমার দীর্ঘ সাত বছরের সম্পর্ক পূর্ণতা পেল। আমরা এক হলাম।’ জানা যায়, চলতি বছরের ২১ মার্চ ঘরোয়া আয়োজনে বাগদান হয়েছে নুসরাত ফারিয়ার। হবু বরের নাম রনি রিয়াদ রশিদ।

মিউজিশিয়ানকে বিয়ে করলেন কর্ণিয়া
কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়াও বিয়ে করেছেন এই করোনার বছরে। মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিন তার বর। গত ২৭ জুলাই পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে। বিয়ের খবরটি নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন কর্ণিয়া। প্রথমে মার্চের শুরুতে বাগদানের সিদ্ধান্ত নেয়া হলেও করোনার কারণে সবকিছুই পেছানো হয় বলে জানান পাওয়ার ভয়েস খ্যাত এ গায়িকা।

বছরের সেরা আলোচিত বিয়ে শমী কায়সারের
চলতি বছরের সবচেয়ে আলোচিত বিয়ে নব্বই দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সারের। তিনি গত ২৭ সেপ্টেম্বর বিয়ে করেছেন। ৭ অক্টোবর ছিলো পারিবারিক আয়োজনে গায়ে হলুদের অনুষ্ঠান। আর ৯ অক্টোবর ছিলো বিয়ের রিসিপশন। এই আয়োজনে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা।

শমী-রেজার চেনা জানা বছর খানেক আগে থেকেই। পূর্ব পরিচয়ের সূত্রে প্রেম ও বিয়ে। নব্বই দশক মাতানো অভিনেত্রী শমী কায়সারের এটি তৃতীয় বিয়ে। বর রেজা আমিন সুমনেরও এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ১৯৯৯ সালে ভারতীয় নির্মাতা অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে।পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও টেকেনি শমীর।

শ্যামল মাওলা বিয়ে করেছেন বন্ধু মাহা শিকদারকে
জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা বিয়ে করেছেন। গেল ১০ অক্টোবর তিনি দীর্ঘদিনের বন্ধু মাহা শিকদারের সঙ্গে ঘর বাঁধলেন। সেদিন সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন বর-কনের বন্ধুরাও।

আবারও ঘর বাঁধলেন অর্ণব
প্রায় বছর খানেক ধরে চাউর হয়েছে, প্রেম করছেন ঢাকার সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। প্রেমিকা ভারতীয় শিল্পী সুনিধি নায়েক। সেই খবরটি বিয়ের দিকেই গড়াচ্ছে তা বোঝা যায় গত বছরের মাঝামাঝি যখন সুনিধি ঢাকায় এসে দীর্ঘ সময়ের জন্য থাকা শুরু করেন। তবে কেউই তাদের বিষয়ে সরাসরি মুখ খোলেননি। সবসময়ই জানিয়েছেন মুগ্ধতার কথা। অবশেষে সব আলোচনা থামিয়ে চলতি বছরের ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে বিয়ে করেছেন অর্ণব-সুনিধি। সেখানে রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে তাদের।

অপর্ণা
বন্ধু সত্রাজিৎ দত্তের গলায় বিয়ের মালা দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। গত ১০ ডিসেম্বর মধ্যেরাতে অপর্ণা ঘোষের জন্মভিটা চট্টগ্রামের আগ্রাবাদে বিয়ে হয়েছে তাদের। স্থানীয় একটি মন্দিরে ধর্মীয় রীতি-নীতি মেনেই অপর্ণা-সত্রাজিৎ দত্তের চার হাত এক করে দেন পুরোহিত ও দুই পরিবারের সদস্যরা। অপর্ণা তাই এখন মিসেস দত্ত।

 

এই রকম সংবাদ আরো পেতে হলে এই লেখার উপরে ক্লিক করে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।

এছাড়াও চেক করুন

How to Edit My College Essay

There are many services on the world wide web that will help you edit your …