প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / অসহায় গরীব বাচ্চাদের মুখে হাসি ফোটাতে সংশপ্তক’র ঈদ উপহার বিতরণ

অসহায় গরীব বাচ্চাদের মুখে হাসি ফোটাতে সংশপ্তক’র ঈদ উপহার বিতরণ

কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলায় অসহায় গরীব বাচ্চাদের মুখে হাসি ফোটাতে নতুন জামা কাপড় উপহার বিতরণ করলো স্বেচ্ছাসেবী টিম ‘সংশপ্তক’। নাঙ্গলকোট উপজেলায় অবস্থানরত গরীব ও অসহায় পরিবারের ১১ জন ছেলে মেয়ের হাতে তুলে দেওয়া হয় এই ঈদ উপহার গুলো।

নতুন ঈদের জামা পেয়ে গরীব অসহায় বাচ্চাদের মুখে হাসি ফুটেছে। তারা সকলেই ঈদে নতুন জামা পাওয়ার আনন্দে উৎফুল্ল হয়ে উঠে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুলের বাসভবনে এই ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, সংশপ্তক টিমের সমন্বয়ক জহিরুল ইসলাম, পৌরসভা টিম লিডার সাইফুল ইসলাম স্বপ্নীল, জোড্ডা পশ্চিম ইউনিয়ন টিম লিডার মাজেদুল হাসান, সাতবাড়িয়া ইউনিয়ন টিম লিডার সাইফুল ইসলাম, মক্রবপুর ইউনিয়ন টিম লিডার এ.কে.এম. পারভেজ, ঢালুয়া ইউনিয়ন টিম লিডার আব্দুল্লাহ্ আল রায়হান, বক্সগঞ্জ ইউনিয়ন টিম লিডার মোফাজ্জল হোসেন রিকু,হেসাখাল ইউনিয়নের সদস্য আশিকুর রহমান, রবিউল হোসাইন রাজু এবং পৌরসভা টিমের অন্যতম সদস্য আরিফ মজুমদার।

ঈদ উপহার বিতরণ শেষে জনাব লামইয়া সাইফুল বলেন, ‘সংশপ্তক টিমের এমন কাজে আমি মুগ্ধ। এভাবে অসহায় শিশুদের তাদের পছন্দ মত জামা কাপড় কিনে দেওয়ায় আমি সংশপ্তক টিমের প্রতি অনেক সন্তুষ্ট হয়েছি।এর আগেও সংশপ্তকের অনেক কার্যক্রম আমাকে অভিভূত করেছে। সবসময় এমন ভালো কাজের জন্য শুভ কামনা রইলো সংশপ্তক টিমের প্রতি। আর অসংখ্য ধন্যবাদ জানাই সংশপ্তক টিমের সকল সদস্যদের।’

উল্লেখ্য, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নাঙ্গলকোট উপজেলার শিক্ষার্থীদের সেচ্ছাসেবী টিম ‘সংশপ্তক’। তারা করোনার প্রথম থেকেই নাঙ্গলকোট উপজেলায় বিভিন্ন সমাজিক ও জনকল্যাণমূলক কাজ করে আসছে।নাঙ্গলকোট উপজেলায় একসাথে ১৭’শ পরিবারের মাঝে তারা ত্রাণ সামগ্রী বিতরণ করে।মানুষকে সচেতন করার লক্ষ্য গণসচেতনতা তৈরি, ফ্রী মেডিকেল সেবা,বিনামূল্যে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সেবা প্রদান, মাক্স বিতরণ, জীবাণুনাশক প্রয়োগ ছাড়াও আরো বেশ কতগুলো কার্যক্রম চালু রেখেছে। এর আগে রমজান মাসে তারা বেশ কয়েকদিন অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সেহেরি ও ইফতার বিতরণ কার্যক্রম চালু রেখেছে।

এছাড়াও চেক করুন

নতুন ঘর পেয়ে মহা খুশি নারুয়ার অসহায় মুনাব মিয়া

‘প্রত্যয়’ সংগঠনের উদ্যোগে ও সজআ সংগঠন ও শ্রীকামতা পশ্চিমপাড়া স্পোটিং ক্লাবের সহযোগীতায় অবশেষে শেষ হলো …