প্রচ্ছদ / প্রচ্ছদ / ইবিতে ‘আলোড়িত ৩০’ এর ব্যাচ ডে পালন

ইবিতে ‘আলোড়িত ৩০’ এর ব্যাচ ডে পালন

নিজস্ব প্রতিনিধি, সিএন নিউজ২৪.কম ।

 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ২৫টি বিভাগের ছাত্র-ছাত্রীদের সংগঠন ‘আলোড়িত ৩০’ এর ব্যাচডে পালিত হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির সম্মুখে বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে শিক্ষার্থীদের আয়োজনে কেক কেটে ‘আলোড়িত ৩০’ এর ব্যাচডে পালন করা হয়।

এ ব্যাপারে আলোড়িত ৩০ এর সদস্য দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্র রাশেদ জোয়ার্দার বলেন, ইবি ক্যাম্পাসে নতুনত্ব দেওয়ার জন্য আমাদের সম্মিলিত প্রোগ্রাম, বন্ধুর পাশে দাঁড়ানো, বাচ্চাদের ঈদ সামগ্রী,একসাথে ইফতারি, ব্লাড ম্যানেজ করা আমাদের কার্যক্রমের অংশবিশেষ।

আই সি ই বিভাগের শিক্ষার্থী মাহফুজ রায়হান বলেন,ভার্সিটি জীবনের শুরু থেকেই প্রতিটা শিক্ষার্থীর জন্য বন্ধুত্ব ব্যাপার টা গুরুত্বপূর্ণ একটা জায়গা দখল করে থাকে আর এই বন্ধুত্ব যদি সকলকে একই কাতারে নিয়ে আসে তাহলে সেটা পরিবারে পরিণত হয়, আলোড়িত’৩০ তেমনই একটি পরিবার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ একটি পরিবার।

লোক প্রশাসন বিভাগের আরেক শিক্ষার্থী তন্ময় সেন বলেন,বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ৩০ তম ব্যাচ হিসেবে আমরা সকল ডিপার্টমেন্টের সকল বন্ধু বান্ধবের সমন্বয়ে আলোড়িত ৩০ সংগঠন টি গড়ে তুলেছি।এইটা আমাদের আশা আকাঙ্খার প্রতিফলন।আমরা প্রতি বছর আমাদের প্রথম ক্লাস শুরুর দিনে কেক কেটে আনন্দ করে এ দিনটি পালন করে থাকি।

আলোড়িত ৩০ এর সদস্যরা জানান, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সর্বপ্রথম ব্যাচডে পালন করেছে ‘আলোড়িত ৩০’ এবং তারা অচিরেই সকল বিভাগের উদ্যোগে একসাথে র‍্যাগডে পালন করার প্রস্তুতি গ্রহণ করছে।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …