প্রচ্ছদ / প্রচ্ছদ / ইবিতে জামালপুর জেলাকল্যাণের সভাপতি রশিদ, সম্পাদক নাহারুল

ইবিতে জামালপুর জেলাকল্যাণের সভাপতি রশিদ, সম্পাদক নাহারুল

নিজস্ব প্রতিবেদকঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়স্থ (ইবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের স্নাতক ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুর রশিদ। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের স্নাতক ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহারুল আলম।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

আগামী এক বছরের জন্য গঠিত ৩০ সদস্য বিশিষ্ট কমিটির সহ-সভাপতি ওয়াজকরনী ইমরান, মোহাম্মদ আলী, রহমতুল্লাহ, ইসমাইল হোসেন, জাবির আল মাহমুদ।

যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকী, আব্দুর রাজ্জাক। সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ মেহেদী, সহ-সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদ আল ইসলাম, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহাদী হাসান।

দপ্তর সম্পাদক শাকিল রিয়ান, উপ-দপ্তর সম্পাদক রাকিব আল হাসান, অর্থ সম্পাদক আনোয়ার হুসাইন শিশির, উপ-অর্থ সম্পাদক আর.এম রিফাত, প্রচার সম্পাদক আরফান হোসাইন, উপ-প্রচার সম্পাদক মোহাইমিনুল ইসলাম নিবির, ক্রীড়া সম্পাদক শামীম হোসেন, উপ-ক্রীড়া সম্পাদক আহসান উল্লাহ

শিক্ষা ও সাহিত্য সম্পাদক তারিফুল ইসলাম, আইন সম্পাদক নাহিদ হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক জাকারিয়া তালুকদার, সমাজ কল্যাণ সম্পাদক আল মামুন, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মুকিত, ছাত্রী বিষয়ক সম্পাদক ওয়ালীউন্নাহার ও নিলুফা ইয়াসমিন এবং আপায়ন বিষয়ক সম্পাদক আকরাম হোসেন ও সানোয়ার হোসেন।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৩ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *