প্রচ্ছদ / প্রচ্ছদ / ইবি ছাত্রলীগ নেতার ফ্রি সবজি বাজার

ইবি ছাত্রলীগ নেতার ফ্রি সবজি বাজার

নিজস্ব প্রতিবেদকঃঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিনদিন বৃদ্ধি পাচ্ছে। করোনারোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সংকটের মুখোমুখি হচ্ছে অসচ্ছল ও কর্মহীন মানুষ। এমতাবস্থায় খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (১৩ এপ্রিল) কুষ্টিয়া শহরের ছয় রাস্তার মোড়, মজমপুর গেট ও হাসপাতাল মোড়ে অসচ্ছল পরিবারের মাঝে তারা এ সবজি বিতরণ করেন।

ফ্রি সবজি বাজার নামে চালু করা এ কার্যক্রমে ভ্যান গাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া,লাউ, লালশাক ও বাঁধা কপি।

ইবি ছাত্রলীগের বিদ্রোহী দলের নেতা মিজানুর রহমান লালন ও ফয়সাল সিদ্দিকী আরাফাত ও তার অনুসারী কর্মীরা ভ্যান গাড়ি নিয়ে ঘুরে ঘুরে শহরের বিভিন্ন এলাকায় তা বিতরণ করেন।

এ বিষয়ে মিজানুর রহমান লালন বলেন, করোনার কারনে অসহায় অবস্থায় থাকা মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি আমরা। ভ্যান গাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া, লালশাক, লাউ ও বাঁধা কপি। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরো বলেন, মানুষকে বাসা থেকে বের না হতে নির্দেশনা দেওয়া হয়েছে। তারা বের হতে পারছেন না। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি। আমাদের এ কার্যক্রম চলমান রাখতে চাই।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *