প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / কুমিল্লা লালমাইয়ে ৬৯ আলেমকে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও

কুমিল্লা লালমাইয়ে ৬৯ আলেমকে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা।

হতদরিদ্র ও মধ্যবিত্তদের পর এবার মসজিদের ইমামদের খাদ্য সহায়তা করলেন কুমিল্লার লালমাই উপজেলা নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাত। ৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে তিনি উপজেলা প্রাঙ্গনে উপস্থিত ইসলামী ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক মক্তবের ৬৯জন ইমামের হাতে সরকারি খাদ্য সামগ্রী তুলে দেন। পর্যায়ক্রমে করোনায় আর্থিক সংকটে পড়া উপজেলার মোট ৪৮২টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে খাদ্য সহায়তা করা হবে বলে জানান উপজেলা প্রশাসন।

এর আগে মধ্যবিত্তসহ কর্মহীনদের নাম পরিচয় গোপন রেখে খাদ্য সহায়তা করতে এপ্রিলের শুরুতে হটলাইন (০১৭২৭-৭৬২০৯৩) চালু করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার। হটলাইনে এসএমএস পাঠালেই তদন্ত সাপেক্ষে মিলছে খাদ্য সহায়তা। এপর্যন্ত হটলাইনে এসএমএস পেয়ে ১৩টি প্রবাসী পরিবারসহ ৮৪৮টি পরিবারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

এছাড়া অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির ব্যক্তিগত উদ্যোগসহ লালমাই উপজেলার জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও বিত্তশালীরাও নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। ৩০ এপ্রিল পর্যন্ত সরকারি ও বেসরকারি উদ্যোগে প্রায় ১৪ সহস্রাধিক হতদরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *