প্রচ্ছদ / জাতীয় / খোকার লাশ দেশে আনতে সহযোগিতা করবে সরকার: কাদের

খোকার লাশ দেশে আনতে সহযোগিতা করবে সরকার: কাদের

বিএনপির ভাইস-চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার লাশ দেশে আনতে সব ধরনের সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘মৃত মানুষের সঙ্গে আমাদের কোনো কিছু নেই। তার মৃত্যুতে আমি শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জানাচ্ছি। তার লাশ যদি দেশে আনতে চায় তাহলে আমাদের পক্ষ থেকে কোনো অসহযোগিতা থাকবে না। খোকার লাশ দেশে আনতে সহযোগিতা চাইলে সহযোগিতা করা হবে।’

ওবায়দুল কাদের আজ সোমবার বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সম্মেলনের জন্য নির্মাণাধীন সভা মঞ্চ পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সাদেক হোসেন খোকাকে যদি আনতে চান। ওখানে (নিউইয়র্ক) যদি সরকারিভাবে কোনো সমস্যা না হয়, আমাদের তো সমস্যা বা অসুবিধা নাই। আমাদের পররাষ্ট্র প্রতিমন্ত্রী অলরেডি মিডিয়াকে বলেছেন বিষয়টি।

এ সময়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, আওয়ামী লীগ নেতা মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র: বাসস

এছাড়াও চেক করুন

শান্ত–তানজিদ বিশ্বকাপের খেলোয়াড়ই নন

২০২৩ বিশ্বকাপে ব্যাটিং ব্যর্থতা যেন বাংলাদেশকে কিছুতেই ছাড়ছে না। শুরুতে বাংলাদেশের টপাটপ উইকেট হারানো হয়ে …

৫ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *