প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / চৌদ্দগ্রামে কৃষকের ধান কেটে দিলো ইউএনও, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগ

চৌদ্দগ্রামে কৃষকের ধান কেটে দিলো ইউএনও, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগ

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা।
বিশ্বব্যাপী করোনার মহামারীতে পৃথিবী এখন মৃত্যপুরী। আমাদের দেশেও এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৭৭২ জন এবং প্রাণ হারিয়েছেন ১২০ জন। এ সময়ের মধ্যে আমাদের দেশের কৃষকরা পড়েছেন বিপাকে।

করোনার মহামারীর কারণে সারাদেশে দেখা দিয়েছে শ্রমিক সংকট। শ্রমিক সংকটের জন্য কৃষকের স্বপ্নের পাকা ধান ঘরে তুলতে পারছে না তারা। এ সমস্যার সমাধানে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ধান কেটে দেয়ার জন্য ছাত্রলীগকে আহবান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে সারাদেশের বিভিন্ন এলাকায় কৃষকের ধান কেটে দিচ্ছেন উপজেলা প্রশাসন,ইউনয়িন পরিষদ ও ছাত্রলীগ।

সারাদেশের মত কুমিল্লার চৌদ্দগ্রামেও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এ আসনের তুমুল জনপ্রিয় সাংসদ সাবেক সফল রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপির আহবানে সাড়া দিয়ে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন,ইউনয়িন পরিষদ ও ইউনিয়ন ছাত্রলীগ। তারই ধারাকাহিকতায় আজ (২৩ এপ্রিল) মুন্সীরহাট ইউনিয়নের যুগীরহাট গ্রামের দরিদ্র কৃষক আতর ইসলামের ৪০ শতক জমির পাকা ধান কেটে দেন।

এ সময় ধান কাটায় অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, মুন্সীরহাটের ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, যুবলীগ নেতা খোরশেদ আলম, মাদ্রাসা ছাত্রলীগ সভাপতি শামীম, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ওসমান মজুমার সহ ছাত্রলীগের আরো অনেকে। এ সময় চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা মাস্ক, সাবান ও স্যানিটাইজার বিতরন করেন

এছাড়াও চেক করুন

নতুন ঘর পেয়ে মহা খুশি নারুয়ার অসহায় মুনাব মিয়া

‘প্রত্যয়’ সংগঠনের উদ্যোগে ও সজআ সংগঠন ও শ্রীকামতা পশ্চিমপাড়া স্পোটিং ক্লাবের সহযোগীতায় অবশেষে শেষ হলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *