প্রচ্ছদ / ক্যাম্পাস / ছাত্রলীগকর্মীর বাড়ীতে র‍্যাবের তল্লাশী, নিরাপত্তার দাবিতে ইবিতে মানববন্ধন

ছাত্রলীগকর্মীর বাড়ীতে র‍্যাবের তল্লাশী, নিরাপত্তার দাবিতে ইবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র ও ছাত্রলীগকর্মী বিপুল হোসেনের ক্যাম্পাস পার্শ্ববর্তী বাড়ীতে (আনন্দনগর) ৩০ আগস্ট রাতে র‍্যাবের তল্লাশীর প্রতিবাদে ও সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টায় প্রশাসন ভবনের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে শিক্ষার্থীদের নিরাপত্তার দাবিতে এ মানববন্ধন হয়েছে।

এসময় বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে সাধারণ শিক্ষার্থীরা।

যুবায়ের আল মাহমুদের সঞ্চালনায় মানববন্ধনে
ইংরেজি বিভাগের শিক্ষার্থী তৌকির মাহফুজ মাসুদ বলেন, আমরা কোন সন্ত্রাসী সংগঠন করি না। আমরা জননেত্রী শেখ হাসিনার ছাত্রলীগ করি। ছাত্রলীগকর্মী বিপুলের বাড়িতে র‍্যাব তল্লাশি করে কী প্রমাণ করতে চাচ্ছে তা বোধগম্য নয়।

অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মিজানুর রহমান লালন বলেন, ছাত্রলীগকর্মী বিপুলের বাড়িতে অতর্কিত হামলার ঘটনায় যদি বিচার না হয় তাহলে আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলবো। বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্দেশ্যে বলতে চাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কোন বিতর্কিত কর্মকান্ডে ব্যবহার করবেন না।

তন্ময় সাহা টনি বলেন, সাধারণ শিক্ষার্থী বা ছাত্রলীগ সহযোদ্ধাদের বাসায় আর যদি কখনো র‍্যাব যায় তবে এর ফলাফল আপনারা রাজপথে দেখতে পাবেন এবং এই ক্যাম্পাস অনির্দিষ্টকালের জন্য আমরা বন্ধ করে দিবো।

তিনি আরো বলেন, সাধারণ শিক্ষার্থী বা ছাত্রলীগের কারো বাসায় যদি প্রশাসন নোংরামি করে বা চক্রান্ত করে হামলা চালায় বা তল্লাশীর নামে মানসিকভাবে হেনস্থা করে সাথে সাথে আমরা তীব্র প্রতিবাদ গড়ে তুলবো। আমরা ছাত্রলীগ পরিবার এর তীব্র নিন্দা জানাই।

এছাড়াও বক্তব্য প্রদান করেন, শিশির ইসলাম বাবু, ফয়সাল সিদ্দিকী আরাফাত, আলমগীর হোসেন আলো, রিজভী আহমেদ পাপনসহ আরো অনেকে।

এ বিষয়ে জানার জন্য ভুক্তভোগী বিপুল হোসেনকে একাধিকবার মুঠোফোনে কল দেয়ারপর রিসিভ করে বলেন, আমি ব্যাস্ত আছি পরে আপনাকে কল দিবো।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *