প্রচ্ছদ / খেলাধুলা / ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে সর্বোচ্চ রানের তালিকায় যারা

ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে সর্বোচ্চ রানের তালিকায় যারা

অনলাইন ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্ব শেষ হয়েছে। এ পর্বে অনুষ্ঠিত হয়েছে ১২টি ম্যাচ। এর আগে ঢাকা পর্বে দেশিদের আধিপত্য থাকলেও চট্টগ্রাম পর্বে আধিপত্য চালিয়েছে বিদেশি ক্রিকেটাররা।

ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে সর্বোচ্চ রানের তালিকায় যারা আছেন-
ডেভিড মালান
বঙ্গবন্ধু বিপিএলের এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক কুমিল্লা ওয়ারিয়র্সের ডেভিড মালান। সর্বশেষ ম্যাচে রাজশাহীর বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়েছেন এখন পর্যন্ত ৬ ম্যাচে ৩০০ রান করেছেন তিনি।

রাইলি রুশো 
চট্টগ্রাম পর্ব শেষে এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ রানের মালিক খুলনা টাইগার্সের রাইলি রুশো। ৫ ম্যাচে তার সংগ্রহ ২৫৯ রান। এর মধ্যে তিনটি অর্ধশতক হাঁকিয়েছেন তিনি। তার সর্বোচ্চ ইনিংস ৬৬ রানের।

চ্যাডউইক ওয়ালটন
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ৭ ম্যাচে ২৪০ রান করেছেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান ওয়ালটন। এখন পর্যন্ত ২টি অর্ধশতক হাঁকিয়েছেন তিনি। তার ব্যক্তিগত সর্বোচ্চ ইনিংস ৭১ রানের।

জনসন চার্লস
৬ ম্যাচে ২৩৬ রান করে চতুর্থ সর্বোচ্চ স্থানে আছেন সিলেট থান্ডারের চার্লস। এখন পর্যন্ত ২টি অর্ধশতক  হাঁকিয়েছেন এই উইন্ডিজ ক্রিকেটার। তার সর্বোচ্চ ইনিংস ৯০ রানের।

ইমরুল কায়েস
চট্টগ্রাম পর্ব শেষে সর্বোচ্চ পাঁচ রান সংগ্রাহকের তালিকায় একমাত্র বাংলাদেশি ক্রিকেটার ইমরুল কায়েস। ৭ ম্যাচে ২৩৫ রান করেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এ ব্যাটসম্যান। তার সর্বোচ্চ ইনিংস ৬২ রান।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৫ মন্তব্য

  1. I constantly spent my half an hour to read this weblog’s
    posts everyday along with a mug of coffee.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *