প্রচ্ছদ / চট্টগ্রাম বিভাগ / নাঙ্গলকোটের  কৃতি সন্তান নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

নাঙ্গলকোটের  কৃতি সন্তান নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

আব্দুর রাজ্জাক:

বান্দরবান পার্বত‌্য জেলার নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন বান্দরবান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

মঙ্গল বার (২২সেপ্টেম্বর)সকালে বান্দরবান জেলা পুলিশ কল্যাণ সভায় নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম কাছ থেকে বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন মাদক,অস্ত্র উদ্ধার ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে প্রতিপালন করায় সার্বিক বিবেচনায়। জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত হন।

এর আগে সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করায় বিভিন্ন জেলা ও উপজেলায় শ্রেষ্ট পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন চৌকস এই পুলিশ অফিসার মুহাম্মদ আলমগীর হোসেন। ইতিমধ্যেই তিনি নাইক্ষ্যংছড়ি মাদক দ্রব্য ও মাদক ব্যবসায়ী অস্ত্র ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হচ্ছেন।

এদিকে থানা’র আর এক দক্ষ ও চৌকস পুলিশ অফিসার এস আই মুহাম্মদ নুরুল ইসালম বান্দরবান জেলার শ্রেষ্ট মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছেন।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট সাংবাদিক সমিতির কমিটি গঠন

স্টাফ রির্পোটার: কুমিল্লার নাঙ্গলকোট সাংবাদিক সমিতির কমিটি গঠন ৩০ জুন শুক্রবার দিনব্যাপী নাঙ্গলকোট পৌরসভার জাকের …