প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটের হেসাখাল চরবাড়ীয়া চৌরাস্তা হতে মেম্বারের বাড়ির রাস্তা মাথা পর্যন্ত রাস্তার বেহাল দশা।

নাঙ্গলকোটের হেসাখাল চরবাড়ীয়া চৌরাস্তা হতে মেম্বারের বাড়ির রাস্তা মাথা পর্যন্ত রাস্তার বেহাল দশা।


শামীমুর রহমান, নাঙ্গলকোট কুমিল্লা।

কুমিল্লার নাঙ্গলকোটের হেসাখালে চরবাড়ীয়া চৌরাস্তা হতে মেম্বারের বাড়ির রাস্তা মাথা পর্যন্ত রাস্তার বেহাল দশা। রাস্তার মাথা পর্যন্ত সড়কের পাশে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় রাস্তাটির বিভিন্ন স্থানে খানাখন্দেরর সৃষ্টি হয়ে বেহাল অবস্থা হয়ে পড়েছে।

খানাখন্দ আর কর্দমাক্ত হয়ে গেছে রাস্তাগুলো। দীর্ঘদিন সংস্কার না করায় ভোগান্তিতে পড়েছে এ সড়কের যাতায়াতকারী লোকজন।স্থানীয় বাসিন্দা ও পথচারীরা ঝুকি নিয়ে চলাচল করছে। ফলে ভোগান্তিতে রয়েছেন ওই এলাকার হাজার হাজার মানুষ। আংশিক কিছু রাস্তা ইটের সলিং থাকলে ও বেশীর ভাগই গুরুত্বপূর্ণ রাস্তা কাচা।

সরেজমিনে গিয়ে দেখা যায়,বৃহস্পতিবার সকাল থেকে থেমে বৃষ্টি হওয়াতে প্রায় অর্ধকিলোমিটার রাস্তাতে কাদায় জমিয়ে জনদূর্ভোগ সৃষ্টি করেছে।পাশাপাশি কিছু কিছু জায়গা পানিতে তলিয়ে যায়। জলাবদ্ধতার কারনে সড়কের বিভিন্ন স্থানে বড় বড় গর্ত হয়ে যায়।পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতা সহ কর্দমাক্ত সৃষ্টি হচ্ছে।অটোবাইক,পন্যবাহী ভেন,পিকআপ,মোটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন যুকি দিয়ে চলাচল করছে।

এই বিষয়ে ইউপি সদস্য ইউনুছ ফরহাদ বলেন, রাস্তার আইডি হইছে এই অর্থ বছরে রাস্তার পাকা করন করা হবে

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …