প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে করোনা প্রতিরোধে জনসাধারনের পাশে হেসাখাল ইউপি চেয়ারম্যান

নাঙ্গলকোটে করোনা প্রতিরোধে জনসাধারনের পাশে হেসাখাল ইউপি চেয়ারম্যান

শামীমুর রহমান, নাঙ্গলকোট কুমিল্লা।

কুমিল্লার নাঙ্গলকোটে করোনারভাইরাস প্রতিরোধে সক্রিয় ভাবে জনসাধারনের পাশে আছেন ৭ নং হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহাম্মদ ভূঁইয়া।

 

করোনারভাইরাসের সংক্রমণ রোধে তিনি বাড়িতে বাড়িতে গিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। দেশের ক্রান্তিকালে তিনি খাদ্য সংকট নিরসনে প্রতিটি ওয়ার্ড মেম্বার, সংরক্ষিত মহিলা মেম্বার, দলীয়
নেতাকর্মী এবং ত্রানকমিটির সমন্বয়ে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

ইতিমধ্যে তিনি সরকারি ত্রানসহযোগিতা ছাড়াও নিজস্ব অর্থায়নে স্থানীয় বিপর্যস্ত জনসাধারন ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করছেন। তার এই উদার মানসিকতার জন্য স্থানীয় জনসাধারনের মাঝে ব্যাপক প্রশংসিত তিনি।

সম্প্রতি সিএন নিউজে অসহায় হতদরিদ্র আব্দুল আলীমের সংবাদ প্রকাশের ঠিক ২ ঘন্টা পরেই তিনি ১ সপ্তাহের ত্রানের ব্যবস্থা করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। হেসাখাল ইউপি সদস্য ইউনুছ ফরহাদ বলেন, আমরা চেয়ারম্যান এর পরামর্শে মানুষের বাড়িতে গিয়ে ত্রানের ব্যবস্হা করে দিচ্ছি। ইউপি সদস্য জালাল আহম্মদ বলেন যারা দেশের বিভিন্ন স্থান থেকে আমাদের এলাকায় আসছেন তাদেরকে বাড়িতে ১৪ দিন থাকতে নিশ্চিত করে যাচ্ছি। সংরক্ষিত মহিলা সদস্য ফেরদৌসি বেগম বলেন, চেয়ারম্যানের নির্দেশে আমরা সরকারী ত্রান যেন সঠিক ভাবে গরিব অসহায় মানুষ পায় আমরা সেভাবে কাজ করে যাচ্ছি।

এসময় সিএন নিউজ২৪.কম কে ৭ নং হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহাম্মদ ভূঁইয়া জানান, আমার ইউনিয়নে আমি গরিব অসহায় কর্মহীন মানুষদের বাড়িতে গিয়ে গিয়ে খোঁজ নিয়ে তাদের সরকারিভাবে যে ত্রান এসেছে আমরা বাড়িতে গিয়ে দিয়ে আসছি। আমি ও আমার ইউনিয়নের সকল সদস্যের সমন্বয়ে মানুষের এই পাশে আছি এবং প্রকৃত অসহায়দের খুঁজে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৫ মন্তব্য

  1. Wow, awesome weblog layout! How long have you ever been blogging for?
    you make blogging glance easy. The total glance of your web site is excellent,
    let alone the content! You can see similar here dobry sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *