প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে বান্নগর প্রবাসী সমাজকল্যাণ সংস্থার নতুন কমিটি ঘোষণা

নাঙ্গলকোটে বান্নগর প্রবাসী সমাজকল্যাণ সংস্থার নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়নের বান্নগর গ্রামের প্রবাসীরা এলাকার গরিব অসহায় হতদরিদ্র সুবিধাবঞ্চিত মানুষ গুলোর কথা চিন্তা করে দেশে অবস্থানরত কিছু সমাজসেবীদের সাথে নিয়ে গত ০১-০১-২০২০ইং তারিখে গড়ে তোলে এক মানবিক সংগঠন বান্নগর প্রবাসী সমাজকল্যাণ সংস্থা।

সকলের পরামর্শ ও প্রবাসীদের আর্থিক সহযোগিতায় বিগত একবছর ধরে প্রসংশনীয় ভাবে চলছে সংস্থার মানবিক কার্যক্রম। গত এক বছরে সংস্থা থেকে দেয়া হয়েছে মসজিদ মাদ্রাসা সহ প্রায় দুই লক্ষ টাকার আর্থিক অনুদান।

তারই ধারাবাহিকতায় সংস্থার এক বৎসর ফুর্তি উপলক্ষে গত ০২-০১-২০২১ইং শনিবার দুপুর ২ঘটিকায় বান্নগর দরগাহ্ বাড়িতে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা ও ৫০টি শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান।এতে বিতরণ করা হয়েছে সংস্থার ২০২১ সালের ক্যালেন্ডার।

সংস্থার কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্যদের পক্ষে প্রধান উপদেষ্টা মোঃ মনিরুজ্জামান (ভেন্ডার) ঘোষণা করেন সংস্থার ২০২১ সালের কার্যকরী কমিটি।

এই সময় উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মণ্ডলীর সকল সদস্য বাংলাদেশে অবস্থানরত কার্যকরী কমিটির সকল সদস্য বাংলাদেশ প্রতিনিধি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও চেক করুন

নতুন ঘর পেয়ে মহা খুশি নারুয়ার অসহায় মুনাব মিয়া

‘প্রত্যয়’ সংগঠনের উদ্যোগে ও সজআ সংগঠন ও শ্রীকামতা পশ্চিমপাড়া স্পোটিং ক্লাবের সহযোগীতায় অবশেষে শেষ হলো …