প্রচ্ছদ / খুলনা / নড়াইলে ছাত্রদলের ঈদ উপহার প্রদান

নড়াইলে ছাত্রদলের ঈদ উপহার প্রদান

নড়াইল সংবাদদাতা ।

নড়াইলে অসচ্ছল দলীয় কর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করেছে জাতীয়তাবাদী ছাত্রদল, নড়াইল জেলা শাখা। শুক্রবার নড়াইল পৌরসভার ১ ও ৩ নং ওয়ার্ডে অসচ্ছল দলীয় কর্মীদের মাঝে ঈদ উপহার হিসাবে নগদ অর্থ প্রদান করা হয়।

সংগঠনটির সূত্রে জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষ থেকে নড়াইল জেলা ছাত্রদল এসব ঈদ উপহার প্রদান করেছে। নড়াইল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনির নেতৃত্বে ঈদ উপহার প্রদানের সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবাইয়াৎ তুরশেদ সাথিল, ছাত্রদল নেতা সোহেল, নাহিদ হাসান পিয়ার প্রমুখ।

এ কর্মসূচির বিষয়ে খন্দকার মাহমুদুল হাসান সনি জানান, লকডাউনের জন্য এবারের ঈদ অন্য বছরগুলোর ঈদ হতে একটু ভিন্ন। তাই আমরা আমাদের সংগঠনের কিছু অসচ্ছল কর্মীদের ঈদ উপহার প্রদান করেছি। এটা ছাত্রদলের চলমান মানবিক কর্মসূচির একটি অংশ।

উল্লেখ্য যে, নড়াইলে লকডাউন শুরু হবার পর থেকে নড়াইল জেলা ছাত্রদল নানা কার্যক্রমে সক্রিয় রয়েছে। সহস্রাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, জীবাণুনাশক স্প্রে ছিটানোসহ নানারকম জন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে সংগঠনটি।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …