প্রচ্ছদ / খুলনা / নড়াইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল সংবাদদাতা:

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ানকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত ৮.০০ টার দিকে দিঘলিয়া বাজার চৌরাস্তায় তাকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়।

পুলিশ, পরিবার ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রেজোয়ানের সাথে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেলের মধ্যে দীর্ঘদীন ধরে শত্রুতা ছিল। সেই শত্রুতার জের ধরে তাকে খুন করে দুর্বৃত্তরা।

নিহত শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ান লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের মৃত সাইফুল শেখের ছেলে। ঘটনার সময় রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বের হয়ে ঝড় ফকিরের বাড়ির সামনে অাসলে ৭-৮ জন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। এলাকাবাসীরা তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে তখনই নড়াইল সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। নড়াইল সদর হাসপাতালে আনা হলে রাত ৯.০০ টার দিকে হাসাপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিভাস শর্মা তাকে মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দিঘলিয়ার ঝড় ফকিরের ছেলে শিমুল ফকিরকে (২২) আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এখন থমথমে অবস্থা বিরাজ করছে।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৩ মন্তব্য