প্রচ্ছদ / জাতীয় / পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো’: মতিয়া চৌধুরী!

পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো’: মতিয়া চৌধুরী!

সিএন নিউজ২৪.কম, অনলাইন ডেস্কঃ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সংকটকে সম্ভাবনায়ে রূপান্তরিত করে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাবেন। যা দেখে শুধু পাকিস্তানই নয়, পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো’।

১ নভেম্বর, শুক্রবার জেলহত্যা দিবস উপলক্ষে রাজধানীর ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে শহীদ এম মনসুর আলী স্মৃতি সংসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, কাল বা পরশু খবরের কাগজে দেখলাম খন্দকার মোশতাকের উত্তরসূরি খন্দকার মোশাররফ বলেছেন- ‘আওয়ামী লীগের পতন হবে এবং এবার পতন হলে নাকি ৬৩ বছরেও আর ক্ষমতায় আসতে পারব না’। ঠিক আছে উনি কোন ছিঁকা ছিঁড়বেন সেটার দিকেই আমরা তাকিয়ে থাকব। কিন্তু আমরা অসহিষ্ণু হব না।

মতিয়া চৌধুরী বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে এবং সেই আইনের মাধ্যমে যারা বাংলাদেশের সম্ভাবনাকে নিয়ে ছিনিমিনি খেলে, যারা জঙ্গিবাদকে মদদ দেয়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সংকটকে সম্ভাবনায়ে রূপান্তরিত করেন। সংকটকে সম্ভাবনায়ে রূপান্তরিত করে তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবেন।

এছাড়াও চেক করুন

শান্ত–তানজিদ বিশ্বকাপের খেলোয়াড়ই নন

২০২৩ বিশ্বকাপে ব্যাটিং ব্যর্থতা যেন বাংলাদেশকে কিছুতেই ছাড়ছে না। শুরুতে বাংলাদেশের টপাটপ উইকেট হারানো হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *