প্রচ্ছদ / পার্বত্য চট্টগ্রাম / বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে মুজিববর্ষ উদযাপন

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে মুজিববর্ষ উদযাপন

বান্দরবান প্রতিনিধিঃ।

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপিত হয়েছে। ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ মার্চ ১৭ জাতির পিতার এক জন্মদিন থেকে আরেক জন্মদিন পর্যন্ত বছরটি উদ্‌যাপিত হবে মুজিব বর্ষ হিসেবে।

এরই অংশ হিসেবে সারাদেশের ন্যায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, বান্দরবান পার্বত্য জেলা বিনম্র শ্রদ্ধার নিমিত্তে দিবসটি স্মরণীয় করতে ১২টা ১মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কেটে জন্মশতবার্ষিকী উদযাপন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বান্দরবান নির্বাহী প্রকৌশলী, নাজমুস সাহাদাত মোঃ জিললুর রহমান,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বান্দরবান, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ জামাল উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাহী প্রকৌশলী,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বান্দরবান, নাজমুস সাহাদাত মোঃ জিললুর রহমান বলেন সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি যিনি সারা জীবন সংগ্রাম করেছেন জনগণের অধিকার প্রতিষ্ঠা,দেশের স্বাধীনতার, যাঁর কর্ম ও অবদান সারা বিশ্ববাসীর স্বীকৃতি আদায় করেছে, যাঁর ভাষণ বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি লাভ করেছে, বিশ্বের রাষ্ট্রনায়ক ও মনীষীগন যাঁর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছেন, তাঁর শতবর্ষ উপলক্ষে সব আয়োজনে মান ও মর্যাদা রক্ষা করা আমাদের সকল বাঙ্গালীদের কর্তব্য।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৪ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *