প্রচ্ছদ / প্রচ্ছদ / ভালুকায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ভালুকায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকায় রব্বানী নামক ১২ বছরের এক ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ রব্বানীর গলাকাটা লাশ হোসেন আলী সরকার একাডেমী ও জামিরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে সরকারী স্কুলের দপ্তরি মোঃ ক্বারী দেখতে পেয়ে আশপাশের লোকজনকে জানায়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত শিশু রব্বানী তার বাবা মায়ের একমাত্র সন্তান। তার পিতা শফিকুল ইসলাম জামিরদিয়া মোড়ে রেডিও টেলিভিশনের মেকারী করে এবং মাতা হেনা স্থানীয় ওরিয়ন মিলে চাকুরী করে। তারা জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক এমদাদুল হক মাষ্টারের বাড়ীতে ভাড়া থাকতো। তাদের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার যোগানীয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামে।
নিহতের মা হেনা জানান, দুপুর ১টার সময় রব্বানী বাসা থেকে চাবী নিয়ে বের হয়ে আসে তারপর আর তাকে পাওয়া যাচ্ছিল না। পরে তার ছেলে খুন হয়েছে বলে খবর পেয়ে এসে তার ছেলের লাশ সনাক্ত করে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড, এ ব্যাপারে তদন্তের পর বিস্তারিত বলা যাবে। মামলার প্রস্তুতি চলছে।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …