প্রচ্ছদ / ক্যাম্পাস / ময়মনসিংহে সৈয়দ নজরুল ইসলাম কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত

ময়মনসিংহে সৈয়দ নজরুল ইসলাম কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:-

শিক্ষানগরী ময়মনসিংহের অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের এইচ.এস.সি-২০১৭ (সৈনক মানবিক) ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্বাস্থবিধি মেনে কলেজ প্রাঙ্গণে পুনর্মিলনী সম্পন্ন হয়।

সকাল ১১ টায় শান্তির প্রতীক পায়রা মুক্ত করার মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করেন কলেজের অধ্যক্ষ স্যার একে.এম আব্দুর রফিক। এরপর জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

তারপর শুরু হয় স্মৃতিচারণ পর্ব। পুরোনো স্মৃতিগুলো শিক্ষার্থীরা পর্যায়ক্রমে সকলের মাঝে আবেগের সহিত উপস্থাপন করে। স্মৃতিচারণ শেষে উপস্থিত শিক্ষকেরা ছাত্রছাত্রীদের উদ্দেশে মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন এবং ভবিষ্যৎ জীবন গঠনের সঠিক পরিকল্পনার দিকনির্দেশনা দেন। ম্যাম এক পর্যায়ে পুরোনো স্মৃতি স্মরণে আবেগজড়িত কণ্ঠে ভেঙে পড়েন। পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন একে এম রফিক স্যার। আরও বক্তব্য রাখেন কলেজের সিনিয়র শিক্ষিকা উম্মে আছিয়া।

দ্বিতীয় ধাপে শুরু হয় শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক পর্ব। নাচ, গান, কবিতা, ব্যান্ড সংগীত এর মাধ্যমে আনন্দে মেতে উঠে ছাত্রছাত্রীরা। বিকাল ৫.০০ টায় লটারি ড্র এর মাধ্যমে পুনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

করোনা কালীন এমন একটি অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণ করেন কলেজের সাবেক শিক্ষার্থী মীজানুর রহমান মাহবুব। তার সহযোগী হিসেবে ছিলেন সাদী মোহাম্মদ আকাশ, বাহাউদ্দীন শুভ,জাহাঙ্গীর, এনামুল, মোজাম্মেল, এনামুল হক বিজয় সহ আরও অনেকে।

এছাড়াও চেক করুন

ভিক্টোরিয়া কলেজে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধিঃ নানা আয়োজনে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। …