প্রচ্ছদ / প্রচ্ছদ / যুব বান্ধব বাংলাদেশের সাঘাটা উপজেলা কাউন্সিল অনুষ্ঠিত

যুব বান্ধব বাংলাদেশের সাঘাটা উপজেলা কাউন্সিল অনুষ্ঠিত

সাজেদুর আবেদিন শান্ত

যুব বান্ধব বাংলাদেশের সাঘাটা উপজেলা কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও নারীর প্রতি সহিংসতামুক্ত সমাজ গঠনের লক্ষ্যে গঠিত হয়েছে যুব বান্ধব বাংলাদেশ।

শনিবার বিকেলে সাঘাটা উপজেলার ইটাকুড়ি বাজারে যুব বান্ধব বাংলাদেশ সাঘাটা উপজেলা শাখার কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যুব বান্ধব বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাহিন মন্ডল। যুব বান্ধব বাংলাদেশ সাঘাটা উপজেলা শাখার আহবায়ক ডাঃ মোঃ আব্দুর রাজ্জাক মশিউরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন যুব বান্ধব বাংলাদেশের সদস্য সচিব জাহিদুল ইসলাম, সাঘাটা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, যুব বান্ধব বাংলাদেশ সাঘাটা উপজেলা শাখার সদস্য সচিব শাহীন আলম, সমাজ সেবক লুৎফর রহমান, ইউপি সদস্য রাহেলা বেগম, ইউপি সদস্য খাজা নাজিমুদ্দিন সরকার, যুব বান্ধব বাংলাদেশের সদস্য বাদশা মিয়া প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাছিদুল ইসলাম। পরে ডাঃ মোঃ আব্দুর রাজ্জাক মশিউরকে সভাপতি ও শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে যুব বান্ধব বাংলাদেশ সাঘাটা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৮ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *