প্রচ্ছদ / পার্বত্য চট্টগ্রাম / রাঙ্গামাটি রাজস্হলীতে গুলাগুলি, ৩ ব্যাক্তির লাশ উদ্ধার

রাঙ্গামাটি রাজস্হলীতে গুলাগুলি, ৩ ব্যাক্তির লাশ উদ্ধার

নিজস্ব সংবাদ দাতা, রাংগামাটি প্রতিনিধি ঃ

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়া মারমা পাড়া এলাকায় আঞ্চলিক সংগঠন এর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় দেড় ঘন্টা গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এই ঘটনায় ৩জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ ১৮ নভেম্বর (সোমবার) সন্ধ্যা রাজস্থলী উপজেলার দূর্গম বালুমুড়া মারমা পাড়ায় এলাকায় এই ঘটনা ঘটে। তবে কোন কোন গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মেদ খান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সন্ধ্যা নাগাত রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়ার মারমা পাড়ায় আঞ্চলিক দলের মধ্যে প্রায় দেড় ঘন্টা ধরে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। আমরা খবর পাওয়া মাত্র এলাকায় উদ্দেশ্যে ফোর্স নিয়ে রওনা হয়েছি। দূর্গম এলাকা হওয়ায় ঘটনার বিস্তারিত এলাকায় গিয়ে জানাতে পারবো।

তবে স্থানীয় একটি সুত্র জানায়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের মধ্যে অন্তকোন্দলে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। তবে এই ঘটনায় আরো বেশ কয়েকজন আহত হতে বলে তারা জানিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার ওসি মো. মফজল আহাম্মদ খান জানিয়েছেন, তিনজন নিহত হওয়ার খবর আমরা নিশ্চিত হয়েছি।

তিনি জানান, ঘটনাস্থলে নিরাপত্তা বাহিনীর একটি টিম গেছে। আমরা থানা পুলিশের একটি টিমও রওয়ানা হয়েছি। ঘটনাস্থল দুর্গম এলাকা হওয়ায় আমরা সেখানে পৌঁছাতে একটু সময় লাগবে। তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, নিহতরা সবাই জেএসএসের রাজনীতির সঙ্গে জড়িত।

এছাড়াও চেক করুন

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য আহত।

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ,বান্দরবান। বান্দরবান সদর উপজেলায় অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য আহত …

৩ মন্তব্য

  1. doxycycline hyc 5, respectively, after an anti CD18 mAb WT 3 preadministration Figure 7

  2. Hydrophilic drugs like doxorubicin can be encapsulated in the aqueous compartment generic cialis for sale Bianchini G, Pusztai L, Pienkowski T, Im YH, Bianchi GV, et al

  3. PGC1О± plays a significant role in mitochondrial biogenesis regulation by interaction with downstream targets like TFAM, which helps in transcription of some genes buy 10 pack of clomid pills You ll definitely know something is up when you miss your first period

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *