প্রচ্ছদ / ক্যাম্পাস / সাউথ এশিয়ান গেমসে সর্বোচ্চ প্রতিযোগী ইবির

সাউথ এশিয়ান গেমসে সর্বোচ্চ প্রতিযোগী ইবির

নিজস্ব প্রতিবেদকঃ
নেপালের কাঠমান্ডু ও পোখারাতে অনুষ্ঠিতব্য সাউথ এশিয়ান গেমস-২০১৯ এ ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ প্রতিযোগী অংশগ্রহণ করবনে। বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো থেকে মোট ৭ শিক্ষার্থী গেমসটিতে অংশ নিবেন। এর মধ্যে ৬ জন ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

দেশের ৪৫টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ সংখ্যক প্রতিযোগী এ গেমসে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

জনসংযোগ অফিস সূত্রে জানা যায়, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ছাত্র সাকিব বাস্কেটবল, লোক প্রশাসন বিভাগের তামিম রোল বল এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমন হ্যান্ডবল ইভেন্টে প্রতিযোগিতা করবেন। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্রী প্লাবনী হক হাইজাম্প, তামান্না আকতার ১০০ মিটার হার্ডেলস, ৪ x ১০০ মিটার ও ৪ x ৪০০ মিটার রীলে রেস এবং রিংকী খাতুন লংজাম্প ও ৪ x ১০০ মিটার রীলে রেস ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন ।

আগামী ১ থেকে ১০ ডিসেম্বর সাউথ এশিয়ান গেমস-২০১৯ অনুষ্ঠিত হবে। গেমসে অংশ নিতে দলটি আগামী ২৯ নভেম্বর নেপালের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে এবং ১২ ডিসেম্বর ঢাকা প্রত্যাবর্তন করবে।

উপাচার্য ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়ে বলেন, তোমরা পদক জয় করে ইসলামী বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশের মান উজ্জ্বল করবে, এই প্রত্যাশা রাখছি। ইসলামী বিশ্ববিদ্যালয় সবসময় তোমাদের পাশে আছে এবং থাকবে।

এছাড়াও চেক করুন

অনলাইনে সদস্য নিচ্ছে কুভিকসাস

সাফায়েত উল্লাহ মিয়াজী: নতুন সদস্য সংগ্রহ করছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)। শনিবার এ …

২ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *