প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / A P L এর ঈদ পুণর্মিলনী ও মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত

A P L এর ঈদ পুণর্মিলনী ও মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোটের একঝাঁক তারুণ্যের হাত ধরে ২০২০সালের ১০ই জানুয়ারি প্রতিষ্ঠিত হয় আল ইনসাফ প্রপার্টিজ লিঃ (A P L) নামের একটি সমিতি। গত ১৮ই মে ২০২১ইং রোজঃ বুধবার উপজেলার ঝাটিয়াপাড়ায় সংগঠনটির ঈদ পুনর্মিলনী ও সংগঠনের অনলাইন শপ “মুসাফির ই-শপ” এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, ঢাকা আবু বাক্কার (রা.) জামে মসজিদের খতিব, মাওলানা নুরুল হুদা সাদী সাহেব। সভায় সভাপতিত্ব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, আল ইনসাফ প্রপার্টিজ লিঃ এর চেয়ারম্যান, নুরুল আলম জাওহারী সাহেব।

প্রোগ্রামটি ফজলুল বিন কবির সাহেবের উপস্থাপনার মধ্য দিয়ে আল আমিন মজুমদার সাহেবের কুরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হয়। এতে আলোচনা করেন, সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও অনুষ্ঠানের প্রধান অতিথি, নুরুল হুদা সাদী সাহেব। তিনি বলেন, আল ইনসাফ প্রপার্টিজ লিঃ একটি অরাজনৈতিক ও সম্পূর্ণ আর্থিক সংগঠন হিসেবে আমি দেখে আসছি। এখানে রাজনীতিকে সম্পৃক্ত না করে সুদমুক্ত হালাল পথে ব্যবসার নিয়তে পরিচালনা করার জন্য সংগঠনের নির্বাহী পরিষদের নিকট আহ্বান জানান। তিনি আরো বলেন, আল ইনসাফ প্রপার্টিজ লিঃ একদিন বিশ্বের একটি শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে দেখতে চাই।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সংগঠনের চেয়ারম্যান নুুরুল আলম জাওহারী সাহেব, সংগঠনের অর্থ সম্পাদক, আল আমিন মজুমদার, নির্বাহী সদস্য বাহাউদ্দীন সুলতানী, শিবলী মানসুরী, রাসেদুল ইসলাম হেলাল, এইচ এম নোমান সাহেব ও মুরাদ হোসেন প্রমূখ। এবং অনুষ্ঠানটি মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদনের মধ্য দিয়ে সমাপ্তি হয়।

এছাড়াও চেক করুন

নতুন ঘর পেয়ে মহা খুশি নারুয়ার অসহায় মুনাব মিয়া

‘প্রত্যয়’ সংগঠনের উদ্যোগে ও সজআ সংগঠন ও শ্রীকামতা পশ্চিমপাড়া স্পোটিং ক্লাবের সহযোগীতায় অবশেষে শেষ হলো …