প্রচ্ছদ / সামাজিক সংগঠন / DSH এর উদ্যোগে অসহায় শীতার্তদের কম্বল বিতরন

DSH এর উদ্যোগে অসহায় শীতার্তদের কম্বল বিতরন

শাহিন মজুমদারঃ-

প্রতিবছরের মতো এবারও ১০/১২/২০২১ ইং তারিখে বাউফল, পটুয়াখালীতে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয় অনলাইন স্বেচ্ছাসেবী সংগঠন Desperately Seeking – Humanity (DSH) এর উদ্যোগ ও আয়োজনে।

কম্বল বিতরণ কর্মসূচি সার্বিক তত্ত্বাবধান করেন সংগঠন প্রতিষ্ঠাতা সফিক আরমান।স্হানীয়ভাবে সকল আয়োজন বিতরন ও তত্বাবধায়ক হিসেবে ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও সাংবাদিক আলহাজ্ব ফিরোজ আহমেদ,কম্বল বিতরন কর্মসূচি চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন সংগঠনটির পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য প্রবাসী ব্যবসায়ী লিও মোহাম্মদ বেলাল, ডাঃ মেহেদী হাসান, ইন্জিনিয়ার শাহজালাল সাগর।এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম সদস্যবৃন্দ প্রবাসী শাফায়েত ধ্রুব, প্রবাসী ইকবাল হোসেন সজিব, ইন্জিনিয়ার মোঃ শাহপরান সজন ও স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ॥

প্রসঙ্গত, ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর “মানবতার আলোয় আলোকিত করবো দেশ”-এই স্লোগানকে সামনে রেখে Desperately Seeking – Humanity (DSH) অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠনের পথচলা শুরু। প্রতিষ্ঠালগ্নের শুরু থেকেই সংগঠনটি দেশের বিভিন্ন জেলা উপজেলায় একের পর এক সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পালন করে মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

উল্লেখ্য সকল কাজে আর্থিক সহায়তা করে যাচ্ছেন বিভিন্ন জেলার শুভাকাঙ্ক্ষী সদস্য ও প্রবাসী সদস্যবৃন্দ, আপনাদের সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা এবং আগামীতেও এমন সহযোগীতা দিয়ে সাথে থাকার দৃঢ় প্রত্যাশা।

এছাড়া কর্মসূচি সফল করতে সর্বাত্মক সহযোগিতা করেছেন পরিচালনা পরিষদের সকল সম্মানিত সদস্যবৃন্দ সাইরুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, সাইদুর রহমান সজিব, সাইদুজ রাজন, মাহাবুব কাদির শাওন, সাইদ আহমদ, ডাঃ মাহমুদুল হাসান চৌধুরী, মো. আল আমিন, ইশরাত জাহান মিতু, নওরিন নাসির নিতু, শারমিন সুলতানা সুইটি, জান্নাতুল ফেরদৌস পুতুল, আরাফা মিন, তাহমিনা (রুপকথা),আশফুন নাহার এলিজা,সোনিয়া আক্তার সনু।

এছাড়াও চেক করুন

প্রচন্ড ভূকম্পে কাঁপল কুমিল্লা সহ সারা বাংলাদেশ

সিএন নিউজ ডেস্ক: রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূকম্পন অনুভূত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) ভোর ৫টা …