প্রচ্ছদ / ক্যাম্পাস / ইবিতে আইআইইআর এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন

ইবিতে আইআইইআর এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নিজস্ব অর্থায়নে ইন্সটিটিউট অব ইসলামিক এডুকেশন এন্ড রিসার্চ (আইআইইআর)-এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী।

শনিবার (২৫ মে) দুপুরে বিশ্ববিদ্যালয় লেকের পাশে নির্মিতব্য ৫তলা ভবনটির নির্মাণকাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, আমি ভীষণ আনন্দিত যে নিজস্ব অর্থায়নে আইআইইআর ভবনটি নির্মিত হতে যাচ্ছে। এটি আমাদের আত্মবিশ্বাস ও আত্মনির্ভরতার প্রতীক।

তিনি বলেন, পাঁচ শত সাইত্রিশ কোটি টাকার মেগাপ্রকল্পের আওতায় ৯টি দশতলা ভবনের নির্মাণকাজ এবং ১৯টি ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণের কাজ অতি শীঘ্রই শুরু হতে যাচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এ যাবৎকালের সবচেয়ে বড় এ আয়োজন সফল করার জন্য ভাইস চ্যান্সেলর সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, এর ফলে এই বিশ্ববিদ্যালয় অবকাঠামোগত এবং সেই সঙ্গে পঠন-পাঠন ও গবেষনাক্ষেত্রে অসামান্য উচ্চতায় উন্নীত হবে।

আইআইইআর-এর পরিচালক প্রফেসর ড. মোহাঃ মেহের আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা ও প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোঃ আলীমুজ্জামান (টুটুল)।
এসময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ, বিশ্ববিদ্যালয়েরসিন্ডিকেট সদস্য ও সাবেক প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, বর্তমান প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিচুর রহমান।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

৫ মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *